সাংবাদিক শেলুকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে দু্ই পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা, আটক-১ ।

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের দৈনিক পল্লীকন্ঠ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সাংবাদিক শেলু আকন্দের উপর হামলা চালিয়ে লোহার পাইপ দিয়ে পিটিয়ে দু্ই পা  ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ নেতার নেতৃত্বে একদল সন্ত্রাসী।

বুধবার (১৮ ডিসেম্বর) রাত ১১টায় শহরের দেওয়ানপাড়া এলাকায় পুরাতন এসডিওর বাড়ির পিছনে শহরের বাইপাস রোডে এ ঘটনা ঘটে। গুরুতর আহত শেলু আকন্দকে স্বজন ও সাংবাদিকরা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সন্ত্রাসী হামলার ঘটনায় স্থানীয় কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে রাকিব হাসান খানসহ ৬ জন এবং অজ্ঞাত আরও ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলা এজাহারভুক্ত আসামী রাকিব হাছান খানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

হাসপাতালের বেডে শুয়ে আহত শেলু আকন্দ বলেন, আমি ডায়াবেটিসের রোগী। প্রতিদিন সকাল ও রাতে ব্রহ্মপুত্র নদের পাড়ে শহর বাইপাস রোডে হাটাহাটি করি। আজ রাতে আমার দেওয়ানপাড়ার বাসা থেকে বের হয়ে বাইপাস রোডে হেঁটে যাওয়ার সময় এসডিওর বাড়ির পিছনে ওৎপেতে থাকা পৌর কাউন্সিলর রুনু খানের ছেলে জেলা ছাত্রলীগ নেতা রাকিব খান, তুষার খান, স্বজন খান ও তুহিন খানসহ ১০/১২ জন আমার উপর হামলা চালায়।

তারা লোহার জিআই পাইপ দিয়ে আমার দুই পায়ে এলোপাথাড়ি পেটাতে থাকে আর বলে মামলার স্বাক্ষি হইছস না, স্বাক্ষী দিবি, তোর স্বাক্ষী হওয়ার স্বাদ মিটাইতাছি। লোহার পাইপ দিয়ে পেটাতে পেটাতে আমার দুই পা গুড়িয়ে দিয়েছে। সাংবাদিক শেলু আকন্দের দুই পা ভেঙ্গে রাস্তায় ফেলে রেখে যায়। খবর পেয়ে তার স্বজন ও সাংবাদিকরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

এর ৬ মাস আগে পেশাগত দায়িত্বপালনকালে দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজুর উপর হামলা করে বেধড়ক মারধর করেছিল কাউন্সিলর রুনু খান ও তার ছেলে রাকিব খানের নেতৃত্বে সন্ত্রাসীরা। এ ঘটনায় জামালপুর থানায় মামলা দায়ের হয়েছিল। ওই মামলার ২ নম্বর স্বাক্ষি ছিল সাংবাদিক শেলু আকন্দ। সাংবাদিকের উপর হামলার মামলায় স্বাক্ষী হওয়ায় সাংবাদিক শেলু আকন্দ হামলার শিকার হয়েছেন।

জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান জানিয়েছেন, সাংবাদিকের উপর হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ব্যাপারে মামলা দায়েরও করা হয়েছে ও একজন আসামীকে গ্রেপ্তার হয়েছে।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান সাংবাদিক শেলু আকন্দের উপর হামলার নির্দেশদাতা পৌর কাউন্সিলর রুনু খান ও হামলাকারী রকিবখানসহ হামলায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় প্রশাসনের প্রতি।

জি/আই১৯

Next Post

দশম শ্রেণির এক ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, বিজয় দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে ফেরার পথে এই ঘটনা ।

শুক্র ডিসে. ২০ , ২০১৯
আভা ডেস্কঃ ১৬ ডিসেম্বর বিজয় দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণীর এক ছাত্রী। দিনাজপুর সদর উপজেলার সীমান্তবর্তী গ্রামে এ ঘটনা ঘটে বলে থানায় মামলা করেছেন ওই ছাত্রীর মা। ধর্ষণের শিকার স্কুলছাত্রী দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links