নন্দীগ্রামে মসজিদের মিটিংয়ে হুমকি, নামাজ শেষে হামলায় মামলা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে মনিনাগ জামে মসজিদের মিটিং চলাকালে হুমকির পর নামাজ শেষে হামলা করে দুইজনকে মারপিটের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে গতকাল মঙ্গলবার বিকেলে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। উপজেলার ভাটরা ইউনিয়নের মনিনাগ গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে রবিউল ইসলাম বাদী হয়ে ৯জনকে আসামী করে মামলা দায়ের করেন।

এর আগে গত শনিবার সন্ধ্যায় মনিনাগ জামে মসজিদের সামনে পিতা-পুত্রকে মারপিটের ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত আবু বক্কর সিদ্দিক (৫০) আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
মামলার বিবরণে জানা গেছে, আহত বক্করের সঙ্গে মনিনাগ গ্রামের খলিলুর, কন্টু, রেজাউলসহ কয়েকজনের পূর্ব বিরোধ রয়েছে। শনিবার বিকেলে মনিনাগ জামে মসজিদের বিষয়ে মিটিংয়ে তারা সবাই উপস্থিত ছিলেন। মিটিং চলাকালে হঠাৎই বক্করের সঙ্গে তর্কে জড়ান কন্টু মিয়া। কথাকাটাকাটির একপর্যায়ে বক্করকে দেখে নেওয়ার হুমকি দিয়ে সে চলে যায়। একইদিন সন্ধ্যায় বক্কর ও তার ছেলে রবিউল জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় শেষে বের হওয়ামাত্রই ৮/৯জন ব্যক্তি তাদের ওপর হামলা করে। ধারালো চাকু দিয়ে বক্করের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। লোহার রডের আঘাতে তার ডান হাতের আঙুল জখম হয়েছে। বাবাকে বাঁচাতে ছেলে এগিয়ে গেলে তাকেও মারপিট করে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা সিদ্দিককে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, মসজিদের সামনে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Next Post

রাজশাহীতে “গ্রীন প্লাজা'র ৫ম প্রকল্পের শুভ উদ্বোধন

বুধ এপ্রিল ২৪ , ২০২৪
নিজস্ব প্রতিনিধি: রাজশাহীতে গ্রীনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর চলমান আবাসন প্রকল্পের আওতায় ৮টি প্রজেক্টের মধ্যে ৫ম “গ্রীন ছায়েরা মঞ্জিল” নামে প্রজেক্টের কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) নগরীর সরকারি মহিলা কলেজের উত্তর পাশে নান্দনিক শহরে নিরাপদ বসবাস নিশ্চিত করতে শুরু হলো বহুতল বিশিষ্ট অত্যাধুনিক মানসম্পন্ন আবাসিক ৯ম তলা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links