রাজশাহীর উন্নয়নে সব দেওয়ার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী, লিটন।

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর উন্নয়নে যা যা দরকার, প্রধানমন্ত্রী সব দেয়ার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার সোয়া ১০টায় রাতে ঢাকা থেকে ফিরে রাজশাহী স্টেশনে একথা জানান তিনি।

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী আমাকে মেয়র নির্বাচিত করায় রাজশাহী মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী ও নগরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন। একইসঙ্গে রাজশাহীর উন্নয়নে যা যা দরকার, যত প্রকল্প দরকার, সব প্রদানের আশ^াস দিয়েছেন।

খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীবাসীর আর কোনো সমস্যা নেই। প্রধানমন্ত্রী বলেছেন যখন, রাজশাহীতে এখন দ্রুতগতিতে উন্নয়ন হবে। অল্প দিনের মতোই রাজশাহীর উন্নয়ন শুরু হবে।

জানা যায়, শুক্রবার রাতে সিল্কসিটি ট্রেনে ঢাকা থেকে রাজশাহী ফিরেন রাসিকের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। খায়রুজ্জামান লিটনকে রাজশাহীতে স্বাগত জানাতে স্টেশনে ভিড় জমান আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ট্রেন থেকে নেমে স্টেশনের সামনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন নবনির্বাচিত মেয়র লিটন।

এরআগে গত ৩ আগস্ট ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করেছিলেন তিনি। এক সপ্তাহের এ সফরকালে গত ৬ আগস্ট প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন মেয়র লিটন। আর ৮ আগস্ট ধানমন্ডি-৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। রাসিক মেয়র নির্বাচিত হওয়ার পর এটি ছিল খায়রুজ্জামান লিটনের প্রথম ঢাকা সফর।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

Next Post

স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ।

শুক্র আগস্ট ১০ , ২০১৮
আভা ডেস্ক: রাজধানীর লালবাগে একই ভবনের দুই স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই দুই শিশুকে আজ শুক্রবার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনাটি গত মঙ্গলবার দুপুরে ঘটে। গ্রেপ্তার ব্যক্তির নাম […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links