স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ।

আভা ডেস্ক: রাজধানীর লালবাগে একই ভবনের দুই স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই দুই শিশুকে আজ শুক্রবার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনাটি গত মঙ্গলবার দুপুরে ঘটে।

গ্রেপ্তার ব্যক্তির নাম শুক্কুর আলী (৩০)।

মামলার বরাত দিয়ে স্বজনরা জানান, লালবাগে একটি ভবনের চারতলায় থাকে সাত বছর বয়সী মেয়েটি। সে চতুর্থ শ্রেণির ছাত্রী। একই বাসার নিচতলায় থাকে নয় বছরের আরেক শিশু। সে একই স্কুলের তৃতীয় শ্রণিতে পড়ে।

নির্যাতিত এক শিশুর বাবা দাবি করেন, গত মঙ্গলবার দুপুর ২টার দিকে ভবনের দ্বিতীয়তলার শুক্কুর আলী ১০০ টাকার লোভ দেখিয়ে সাত বছর বয়সী শিশুকে রুমে নিয়ে যান। সেখানে তাকে যৌন নির্যাতন করেন শুক্কুর আলী। একই সময় অপর শিশুটিও সেখানে গেলে তাকেও নির্যাতন করেন তিনি।

পরে শিশু দুটি সবাইকে ঘটনা বলে দিলে স্থানীয় বিচার সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কোনো সমাধান না হলে গতকাল বৃহস্পতিবার লালবাগ থানায় মামলা করেন এক শিশুর বাবা।

লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, গতকাল বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে সাত বছর বয়সী শিশুটির বাবা। পরে মামলায় অভিযুক্ত শুক্কুর আলীকে গ্রেপ্তার করা হয়। শিশু দুটিকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

এসআই আরো জানান, এর আগেও একাধিকবার শুক্কুর আলী সাত বছরের শিশুটিকে যৌন নির্যাতন করেছে বলে শিশুটি জানিয়েছে।

Next Post

প্রধানমন্ত্রী সকলকে এক কাতারে করে গঠনতন্ত্র প্রতিষ্ঠা করতে চায়। শাহরিয়ার আলম

শুক্র আগস্ট ১০ , ২০১৮
নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মানুষকে এককাতারে দাঁড় করানোর মাধ্যমেই গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা হচ্ছে এ মাসে বেশি বেশি উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালি জাতির মুক্তির জন্য দীর্ঘ ১৪ বছর […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links