বিএমডিএ প্রকৌশলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ।

নিজস্ব প্রতিনিধিঃ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী মোঃ ফরিদুল ইসলামকে মোহাম্মদ আসলাম খান ঠিকাদার কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট মানববন্ধন করেছেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে হামলাকারী ঠিকাদার আসলাম কে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচার করতে হবে।

প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি বিএমডিএ এক সহকারী প্রকৌশলী ফরিদুল ইসলামকে মারধর ও হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। ঘটনাটি ঘটে ‘বিএমডিএ’ প্রধান কার্যালয়ের ফটকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী প্রকৌশলীর নাম মো. ফরিদুল ইসলাম ‘বিএমডিএ’র পঞ্চগড় রিজিয়নে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন।

এছাড়া ঐই দিন বিকেলে সোয়া ৩টার দিকে প্রকৌশলী ফরিদুল বিএমডিএ-এর প্রধান কার্যালয়ের ফটকের সামনে কয়েকজন সহকর্মীর সঙ্গে গল্প করছিলেন। এ সময় ঠিকাদার আসলাম তাকে পাশে ডেকে নিয়ে কোনোকিছু না বলেই অতর্কিতভাবে চর-থাপ্পড় মারেন। এ ছাড়া তাকে পিস্তুল দিয়ে গুলি করে হত্যার হুমকি দেন এমন অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া অভিযুক্ত ঠিকাদার আসলাম খান মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, ২০১২ সালে পঞ্চগড়ের বোদা উপজেলায় আমি তার অধীনে একটি বিল্ডিংয়ের কাজ পাই। এমনিতেই কাজটি পুরনো রেটের ছিল। তা ছাড়া সাড়ে ৫ ফুট ওয়ালের কাজ জোরপূর্বক ৮ ফুট করিয়ে নিয়েছে। হিসাবের চেয়ে এক টন রডও বেশি গেছে। সে আমাকে মানসিক এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে। মারধরের বিষয়ে তিনি বলেন, মারধরের ঘটনা ঘটেনি।

তবে আমি তাকে পেছন থেকে ধাক্কা দিয়েছিলাম। ফরিদুলের কাছে ২ লাখ টাকা পাওনা রয়েছে বলেও দাবি করেন আসলাম।

Next Post

বিজয়ী বীরদের গণসংবর্ধনা দেয়া হবে, সেতুমন্ত্রী ।

সোম ফেব্রু. ১০ , ২০২০
আভা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ঐতিহাসিক জয়ে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। এ বিজয় উদযাপন করা হবে। সেখানে খেলোয়াড়দের গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার মন্ত্রিসভা বৈঠক হয়। তাতেই টাইগার যুবাদের অভিনন্দন জানানো এবং গণসংবর্ধনা দেয়ার […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links