শিবগঞ্জে আমবাগানের মালিকানা দ্বন্দ্বের ঘটনায় ২ জন নারী গুরুতর জখম হয়েছেন।

নিজস্ব প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানের মালিকানা দ্বন্দ্বের ঘটনায় ২ জন নারী গুরুতর জখম হয়েছেন। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

আহতরা হলেন, উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি গ্রামের আজিজুর রহমানের মেয়ে নাহিদা আক্তার (২৬) ও তার মা রশিদা বেগম (৬৫)। তাদের মধ্যে নাহিদার হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

পুুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি চাঁদপুর গ্রামের একটি আমবাগানের মালিকানা নিয়ে দু’পক্ষ আফজাল হোসেন ও রশিদা বেগমের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আফজাল হোসেন রশিদা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরবর্তীতে এ নিয়ে দু’পক্ষের মধ্যে সালিশ পর্যন্তও হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রশিদা বেগমের লোকজন আম পাড়ার সময় প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন জোর করে আম নিয়ে চলে যায়। এসময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আক্তার বাধা দিলে আফজাল হোসেনের লোকজন নাহিদাকে হাসুয়া দিয়ে ডান হাতের কব্জি কেটে দেয়। এসময় তার মা তাকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে জখম করে তারা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে এবং মা ও মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান জরুরী বিভাগের চিকিৎসক খায়রুন নেসা।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, আমবাগানের মালিকানা নিয়ে আফজাল ও তার লোকজন নাহিদা ও তার মাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

এভি-১

Next Post

রাজশাহী কলেজ শিক্ষার্থী ফিরোজের হাত ছিড়ে যাওয়া সেই বাস চালককে আটক করেছে পুলিশ

বৃহস্পতি জুলাই ৪ , ২০১৯
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী কলেজ শিক্ষার্থী ফিরোজের হাত ছিড়ে যাওয়া সেই বাস চালককে আটক করেছে পুলিশ। এছাড়া  জব্দ করা হয়েছে ঘাতক ট্রাকটিকে। আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মোট্রাপলিন পুলিশ কমিশনারের কার্যালয়ে এনিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আটককৃত বাসের চালক হলেন- ফারুক হোসেন সরকার (৩৯)। তিনি পুঠিয়ার গোপালহাটি এলাকার আতাহার আলী সরকারের […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links