রাজশাহী বিভাগে করোনায় আরও পাঁচজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী বিভাগে পর পর দুই দিন করোনায় প্রাণহানি না থাকলেও মঙ্গলবার একদিনেই পাঁচজনের মৃত্যু হয়েছে। এর আগে গত শনিবার বিভাগের চাঁপাইনবাবগঞ্জে দুইজনের মৃত্যু হয়েছিল। এরপর গত রবি ও সোমবার বিভাগে কারও মৃত্যু হয়নি।

তবে মঙ্গলবার বিভাগের বগুড়ায় তিনজন এবং নাটোর ও সিরাজগঞ্জে একজন করে মারা গেছেন। বুধবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিভাগে এ পর্যন্ত করোনায় ২৭৩ জনের মৃত্যু হলো। এর মধ্যে সর্বোচ্চ ১৬৩ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে নয়জন, জয়পুরহাটে ছয়জন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

মঙ্গলবার বিভাগে নতুন ৫৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৩৮ জনেরই বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীতে ছয়জন, চাঁপাইনবাবগঞ্জে আটজন এবং নাটোরে দুইজন শনাক্ত হয়েছেন।

বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৫৯০ জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ২৯ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৬৮৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৩৬ জন, নওগাঁয় এক হাজার ১৯৯ জন, নাটোরে ৮৯৩, জয়পুরহাটে এক হাজার সাতজন, সিরাজগঞ্জে ১ হাজার ৯৯৬ জন এবং পাবনায় এক হাজার ৪৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

মঙ্গলবার বিভাগে সুস্থ হয়েছেন ১৩৮ জন করোনা রোগী। এর মধ্যে ৫৪ জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ। এছাড়া রাজশাহীর আটজন, নওগাঁর ১৭ জন, নাটোরের তিনজন এবং পাবনার আটজন করোনা জয় করেছেন।

বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৩৫২ জন। এর মধ্যে রাজশাহীর ৩ হাজার ৪৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬২৩ জন, নওগাঁর এক হাজার ৮৩ জন, নাটোরের ৬৮৮ জন, জয়পুরহাটের ২২৯ জন, বগুড়ার ৫ হাজার ৯৯৯ জন, সিরাজগঞ্জের এক হাজার ৩৪৩ জন এবং পাবনার ৯৩৩ জন করোনামুক্ত হয়েছেন।

Next Post

অপরাধী কোন দলের নয়, অপরাধীকে অপরাধী হিসেবেই দেখি, প্রধানমন্ত্রী ।

বুধ সেপ্টে. ৯ , ২০২০
আভা ডেস্কঃ সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অপরাধী কোন দলের, কে কোন দল করে, সেটা আমি বিচার করি না। আমি অপরাধীকে সবসময় অপরাধী হিসেবেই দেখি। সে যদি আমার দলেরও লোক হয়, সমর্থক হয় তাকে আমি ছাড়িনি, ছাড়বো না। এটা আমার নীতি। বুধবার (০৯ সেপ্টেম্বর) জাতীয় সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links