রাজশাহীতে নেশা ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ তিনজন আটক

আভা ডেস্কঃ রাজশাহীতে নেশা ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার (০৬ সেপ্টেম্বর) রাতে নগরীর লক্ষ্মীপুর এলাকার একটি ফার্মেসি থেকে তাদের আটক করা হয়। পরে র‌্যাবের পক্ষ থেকে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- নগরীর লক্ষ্মীপুর কাজিহাটা এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মো. আবদুস সাত্তার, গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার টুটাপাড়ার মৃত সুলতান শেখের ছেলে মো. আখিনুর শেখ ও বগুড়া জেলার গাবতলী থানার বাইগুনি বাওইটোনা এলাকার মো. ডাবলু মিয়ার ছেলে মো. ফারহান আদিল।

মঙ্গলবার( ৭ সেপ্টেম্বর) র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নগরীর লক্ষ্মীপুর এলাকার মডেল মেডিসিন মার্কেটের মেসার্স মনোয়ারা ফার্মেসিতে অভিযান চালায় র‌্যাব। এ সময় ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, এক হাজার ৪৯০ পিস যৌন উত্তেজক ওষুধ, চারটি মোবাইল, পাঁচটি সিমকার্ড, একটি মেমোরিকার্ড ও নগদ এক লাখ ২৭ হাজার ৬০০ টাকাসহ তিনজনকে আটক করা হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তারা দীর্ঘদিন ধরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিক্রয় নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্টাডলসহ বিভিন্ন ধরনের যৌন উত্তেজক ওষুধ বিক্রি করতেন বলে স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Next Post

রাজশাহী মহানগর ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ নারী পুরুষ আটক

মঙ্গল সেপ্টে. ৭ , ২০২১
আভা ডেস্কঃ রাজশাহী নগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকায় অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজাসহ এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল সোমবার রাতে এ অভিযান চালায়। গ্রেপ্তার দুজন হলেন- জেলার পুঠিয়া উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের সাব্বির হোসেন (২১) এবং মুনজুরা বেগম (৪৫)। নগর ডিবি পুলিশের […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links