রাজশাহীতে ইউএস-বাংলার বিরুদ্ধে যাত্রী হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিরুদ্ধে যাত্রী হয়রানি, অশোভন আচরণ, সেবার নিম্নমান ও যাত্রার সময় বিলম্ব সহ বিভিন্ন অভিযোগ উঠেছে।

রাজশাহী বিমান বন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স সহ অন্যান্য সরকারি ও বেসরকারি বিমানে নিয়মিত ঢাকা যাতায়াতকারী একাধিক যাত্রীর কাছ থেকে তাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে এরকম অভিযোগ উঠে আসলেও কোন ব্যবস্থা গ্রহন বা পদক্ষেপ নিচ্ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষে। দিন দিন এ অবস্থা আরও খারাপ হচ্ছে বলেও জানান তারা।

সর্বশেষ সোমবার (৯ মে) বেলা  ১১:৫৫ টা রাজশাহী-ঢাকা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রী দৈনিক সংবাদ সারাবেলা’র প্রকাশক কাজী আবু জাফর অভিযোগ করে বলেন, আমার সাথে অশোভন আচরণ করা হয়েছে। আমি ও আমার পরিবারের আরও চার সদস্য মোট ৫ জন ঢাকা এসেছি। আমাদের একজন যাত্রী পথে ছিলেন। আমরা ইউএস-বাংলা কাউন্টারে বোর্ডিং পাশ নিতে গেলে তারা বলেন সবাইকে একসাথে উপস্থিত হয়েই বোর্ডিং পাশ নিতে হবে। আমি তাদেরকে অনুরোধ করি আমাদের একজন পথে আছে, তিনি অল্প সময়েই চলে আসবেন, যেহেতু সময় কম আপনারা বোর্ডিং পাশ রেডি করুন, এরমধ্যে তিনিও বিমান বন্দরে চলে আসবেন। পরে তারা আরেকজন উপস্থিত না হওয়া পর্যন্ত কোন কাজ করেননি বরং আমার সাথে অশোভন আচরণ ও তর্কে জড়িয়েছেন। এদিকে বিমানটি১১ঃ৫৫ মিঃ এ ছাড়ার কথা থাকলেও ছেড়ে গেছে ১২ঃ১৫ মি এ। এছাড়া করোনাকালীন যাত্রীদের জন্যই খাবারের ব্যবস্থা বন্ধ ছিল, কিন্তু বর্তমানে খাবারের বিল নিলেও তারা এখন পর্যন্ত  বিমানে কোন খাবারের ব্যবস্থা করছেন না।  আমি এ ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি।

জানতে চাইলে রাজশাহী শাহ্ মখদুম বিমানবন্দরের ইউএস বাংলার স্টেশন ম্যানেজার মোশাররফ হোসেন বলেন, সামান্য কথা বলাকে যদি কথা-কাটাকাটি বা অসৌজন্যমূলক আচরণ বলা হয় তাহলে আমাদের কিছুই বলার নাই। সেখানে তার সঙ্গে কোনো অসৌজন্যমূলক আচরণ করা হয়নি। তাকে শুধু বলা হয়েছে এক সঙ্গে সকলের বোডিং পাস লাগবে। কারণ ৩০ মিনিট আগে অটোমেটিক বোর্ডিং পাস বন্ধ হয়ে যায়। এটি সার্ভার দ্বারা নিয়ন্ত্রিত।

এ বিষয়ে শাহ্ মখদুম বিমান বন্দর ব্যবস্থাপক মোসাঃ দিলারা পারভীন বলেন, আমি ঘটনা স্থলে উপস্থিত ছিলাম না, তবে পরে জেনেছি বোর্ডিং পাশ নিয়ে যাত্রীর সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্টেশন ম্যানেজার মোশাররফ হোসেনের কথা কাটাকাটি হয়েছে। এ অশোভন আচরণের কারনে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে আমি কোন অভিযোগ পাইনি, পেলে অবশ্যই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

Next Post

পিস্তল হাতে সামাজিক মাধ্যমে ভাইরাল ছাত্রলীগ নেতা রাতুল রাজশাহীতে গ্রেফতার

সোম মে ৯ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ পাবনার সুজানগরে পিস্তল হাতে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ভাইরাল হওয়া সাবেক ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুলকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর একটি দল। রোববার রাতে রাজশাহীর বোয়ালিয়া থানা এলাকার গ্র্যান্ড তোফা হল ভবনে তার আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার সকাল ১১ টায় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links