ভিজিএফের চাল দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নারীকে ধর্ষণঃ আটক-২।

আভা ডেস্কঃ নাটোরের নলডাঙ্গা উপজেলায় ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে গতকাল শুক্রবার রাতে মামলা করেছেন গৃহবধূ। ওই মামলায় আজ শনিবার ভোরে পুলিশ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার দুজন হলেন ইব্রাহিম দেওয়ান (৩২) ও তাঁর সহযোগী বকুল হোসেন। ইব্রাহিম উপজেলার একটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, উপজেলার এক দিনমজুরের স্ত্রী গতকাল রাত আটটার দিকে থানায় হাজির হয়ে স্থানীয় একটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিমসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন।

মামলার অভিযোগে বাদী বলেছেন, ৩ অক্টোবর বিকেলে ইব্রাহিম দেওয়ান ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে তাঁকে তাঁর বাড়িতে ডাকেন। এরপর তাঁকে ধর্ষণ করেন। তাঁর সহযোগী বকুল হোসেন ও রেজাউল ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করেন। ধর্ষণের ঘটনা কাউকে বললে ওই ভিডিও প্রকাশ করে দেওয়ার হুমকি দেন ইব্রাহিম। ভয়ে বিষয়টি তিনি গোপন রাখেন। ইব্রাহিম ভিডিওটি প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিলে তিনি থানায় গিয়ে তিনজনের নামে মামলা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর পুলিশ আজ ভোরে আসামি ইব্রাহিম দেওয়ান ও বকুল হোসেনকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। সকাল সাড়ে ১০টায় তাঁদের নাটোরের আদালতে হাজির করলে আদালত তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কলিম উদ্দিন নিশ্চিত করেন ইব্রাহিম দেওয়ান স্থানীয় একটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দলীয় ফোরামে আলোচনা করে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপে দল কোনো হস্তক্ষেপ করবে না। সুত্রঃ প্রথম আলো

Next Post

চারঘাটে মাইকিং করে দুই গ্রামের সংঘর্ষঃ নিহত-১ আহত-৫।

শনি জানু. ৯ , ২০২১
চারঘাট প্রতিনিধিঃ রাজশাহীতে মাইকিং করে সংঘর্ষে জড়িয়েছেন দুই গ্রামের মানুষ। এতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন। সংঘর্ষের সময় একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে জেলার চারঘাট উপজেলার শিবপুর ও পুঠিয়া উপজেলার দীঘলকান্দী গ্রামের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেজাউল ইসলাম (৫৫)। চারঘাটের […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links