বাঘা পৌরসভায় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর আড়ানী পৌরসভা কর্তৃক দূর্গা উৎসব পালন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার আড়ানী পৌরসভার সার্বিক আয়োজনে পৌরসভা প্রাঙ্গণে আড়ানী পৌর মেয়র মুক্তার আলী’র সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভাটির সঞ্চালনায় ছিলেন মোঃ সাইফুল ইসলাম সহকারী প্রকৌশলী আড়ানী পৌরসভা।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আড়ানী পৌরসভার মেয়র মোঃ মুক্তার আলী।

তিনি দূর্গা উৎসব পালন উপলক্ষে আমাদেরকে একসাথে সকলকে নিয়োজিত থেকে উৎসবটিকে সাফল্যমন্ডিত করতে হবে। আসন্ন দূর্গা পূজা পালনে পৌরসভার কোথাও কোন অপ্রীতিকর  ঘটনা যাতে না ঘটে সেদিকে কঠোর নজরদারিতে রাখতে হবে।

কেউ একে বিতর্কিত করতে না পারে সেদিকে আমাদেরকে সদয় দৃষ্টি রাখতে হবে।

নির্বিঘ্নে হিন্দু সম্প্রদায়ের মানুষগুলো যাতে তাদের ধর্ম পালন করতে পারে সেদিকেও খেয়াল রাখতে হবে। আমি কথা দিচ্ছি আমার ব্যক্তিগত লোক ও সাদা পোশাকে স্বেচ্ছাসেবী সর্বদা পূজামণ্ডপ এলাকার শৃঙ্খলা কাজে নিয়োজিত থাকবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুজিত কুমার পান্ডে, সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাঘা রাজশাহী। অপূর্ব কুমার সাহা, সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন কমিটি বাঘা। শ্রী রাম গোপাল সাহা অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক ও সম্পাদক হিন্দু খ্রিস্টান ঐক্য পরিষদ ও শ্রী সঞ্জয় দাস আড়ানী সোনমোহিল সরকারি উচ্চ বিদ্যালয়। বক্তারা আড়ানী পৌরসভার আয়োজনকে স্বাগত জানিয়ে আইন-শৃঙ্খলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন।

সভাটিকে সাফল্যমন্ডিত করতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ শামীম আহমেদ বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মাজদার আলী ও পৌরসভার সকল নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

Next Post

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ দুইজন আটক ।

বুধ অক্টো. ২১ , ২০২০
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে । আটকরা হলেন, শিবগঞ্জ থানাধীন বালিয়াদিঘি এলাকার নুরুল হকের ছেলে কারিম (২১) ও সদর থানাধীন মহারাজপুর বালুবাগান এলাকার আলাউদ্দিনের ছেলে রবিউল আউয়াল ওরফে নাজিম (২৫)। কারিমকে কে ১৩০ বোতল ফেন্সিডিলসহ ও নাজিমকে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links