পলাশবাড়ীতে আজাদুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে  মানববন্ধন।

সোহেলরানা,পলাশবাড়ী(গাইবান্ধা)থেকেঃ-পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী. সমাজসেবক ও মটর মালিক সমিতির সদস্য আজাদুল ইসলাম আজাদের বিরুদ্ধে প্রিন্ট, ইলেকট্রনিক ও সোস্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে পলাশবাড়ী উপজেলা দোকান মালিক সমিতির আয়োজনে ৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় স্থানীয় চৌমাথা মোড়ে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা দোকান মালিক সমিতির সভাপতি ফরিদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজাদুল ইসলাম, উপজেলা জাসদ সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক নুরুজ্জামান প্রধান, গাইবান্ধা জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আঃ সোবহান সরকার বিচ্চু, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম সরকার বাদশা, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, সাদুল্লাপুরের আওয়ামীলীগ নেতা নাসিব হাসান সিউল, পলাশবাড়ী সরকারি কলেজের সাবেক জিএস পলাশ কবীর চৌধুরী ও ফারুক হোসেন প্রমূখ।

বক্তারা অবিলম্বে আজাদুলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। তারা আরও বলেন, আজাদুল ইসলাম বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী যুবলীগ এবং আওয়ামীলীগের রাজনীতি ১৯৮৭ সাল থেকে অদ্যবদি সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি বিএনপি জামায়াতের শাসন আমলে মামলা-হামলার শিকার এবং রাজনীতিতে ব্যবসা প্রতিষ্ঠানের ব্যপক ক্ষয়ক্ষতির স্বীকার হন। এছাড়াও তিনি ২০১২ সাল থেকে পলাশবাড়ী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি পলাশবাড়ী ইউনিক স্পোটিং কাবের সদস্য এবং খাদ্য ঠিকাদারী, পরিবহন ব্যবসা ও আজাদ ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী। তাই তার বিরুদ্ধে অপপ্রচার বন্ধের জন্য জোর দাবী জানান।

 

Next Post

ইউএনওর ওপর হামলাকারীদের শাস্তির দাবি জাপার ।

শনি সেপ্টে. ৫ , ২০২০
আভা ডেস্কঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের  ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অতিরিক্ত মহাসচিবদের সঙ্গে বৈঠকে তিনি এ দাবি করেন। জিএম কাদের বলেন, […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links