নতুন পৌরভবন তৈরীর শুভ উদ্বোধন করলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এম পি ।

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার নতুন পৌরভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের  করা হয়েছে। প্রধান অতিথি থেকে ভবনটির উদ্বোধন করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

পৌরসভা প্রতিষ্ঠার দুই দশক পর নতুনভাবে আ’লীগ সরকার পৌরভবনটির নির্মাণ কাজ শুরু করলো। আ’লীগ সরকারের সময়ে ব্যাপক উন্নয়নমূলক কার্মকান্ড সংগঠিত হয়েছে ভবানীগঞ্জ পৌরসভায়। এক সময়ের অবহেলিত পৌরসভাটি তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণির মর্যাদা পেয়েছে বর্তমান সরকারের আমলে।

শনিবার (২৯ আগস্ট) বেলা ১১টায় পৌরসভার সূর্যপাড়া এলাকায় নতুন পৌরভবনের ভিত্তি স্থাপন করা হয়। চার কোটি টাকার অধিক ব্যয়ে ভবনটি নির্মাণ করা হচ্ছে। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ ও ভবানীগঞ্জ পৌরসভার অর্থায়নে আধুনিক এই পৌরভবনটি নির্মাণ করা হচ্ছে।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার ওসি আতাউর রহমান, ভবানীগঞ্জ পৌরসভার প্রকৌশলী লিটন মিঞা, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাস্টার সহ পৌর কাউন্সিলরবৃন্দ।

কাজটির ঠিকাদারী প্রতিষ্ঠান রাজশাহীর মেসার্স হোসেন এন্টারপ্রাইজ। পরে প্রধান অতিথি পৌরসভায় একটি সরকারি গোরস্থানের উদ্বোধন করেন।

Next Post

করোনা সংকট মোকাবিলায় বাংলাদেশ সফল, স্বাস্থ্যমন্ত্রী ।

শনি আগস্ট ২৯ , ২০২০
আভা ডেস্কঃ করোনা সংকট মোকাবিলায় বাংলাদেশ সফল হয়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেছেন, এই সংকট মোকাবিলায় বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছে। অনেকেই না জেনে, না বুঝে স্বাস্থ্য বিভাগের ভূমিকা নিয়ে সমালোচনা করেছেন। শনিবার নিজ নির্বাচনী এলাকা মানিকগঞ্জে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সেখানে সরকারি দেবেন্দ্র কলেজের প্রশাসনিক […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links