চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়কে গাছ ফেলে গণডাকাতি

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়কে গাছ ফেলে গণডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৩ লাখ টাকা লুট করে। এসময় ডাকাত সদস্যদের অস্ত্রের আঘাতে আহত হয়েছেন ৩ জন গরু ব্যবসায়ী।

ডাকাতির কবলে পড়া ব্যবসায়ী আবুল হাশেম জানান, কবরস্থানের কাছাকাছি তাদের গাড়ি পৌঁছালে সড়কে গাছ ফেলে ব্যারিকেড দেওয়া হয়। এরপর ১০/১২ জনের মুখোশধারী ডাকাত দল সশস্ত্র অবস্থায় তাদের জিম্মি করে বেদম মারপিট শুরু করে। এ সময় তার কাছ থেকে ৯০ হাজার, তানজেদের কাছ থেকে ১ লাখ ও তানশেলের কাছ থেকে ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

ঘটনার সময় ওই সড়ক দিয়ে যাওয়া বেশ কয়েকজন আলমসাধুর যাত্রীকেও জিম্মি করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল লুট করে ডাকাত সদস্যরা। প্রায় আধা ঘন্টা ধরে ডাকাতি শেষে ডাকাত সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে ডাকাতির কবলে পড়া ব্যবসায়ীদের চিৎকারে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে। এদের মধ্যে আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, ডাকাতির খবর পেয়ে রাত ৯টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশের বেশ কয়েকটি দল ঘটনাস্থলে পৌঁছান। পরে ডাকাত সদস্যদের আটকে পুলিশ অভিযান চালালেও কাউকে আটক করতে পারেনি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Next Post

জয়পুরহাটের সেই আগুনে দগ্ধ মনোয়ারা মারা গেলেন ।

রবি ফেব্রু. ২৩ , ২০২০
জয়পুরহাট প্রতিনিধিঃ শীত নিবারণের জন্য আগুন পোহাতে গিয়ে দগ্ধ মনোয়ারা বেগম দীর্ঘ ১ মাস পর অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন। শনিবার বিকেলে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন তিন। মনোয়ারা বেগম জয়পুরহাট সদরের চকশ্যাম গ্রামের হত দরিদ্র রিকশা চালক আবুল হোসেনের স্ত্রী। জানা যায়, ২৩ জানুয়ারি রাত ১০টার দিকে বাড়ির সকলের […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links