চাঁপাইনবাবগঞ্জ জেলার আরো একজন করোনায় আক্রান্ত ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে আরও একজনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। ১৮ মে সোমবার বিকেলে পাওয়া ফলাফলে আক্রান্ত ব্যক্তির নাম আশরাফুল ইসলাম। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরে। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে।

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান ডা. বুলবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে সবগুলোর ফলাফল এসেছে। তার মধ্যে একটি পজেটিভ ও ৯৩ জনের নেগেটিভ এসেছে। নতুন আক্রান্তের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।

এর আগে রোববার একদিনে চাঁপাইনবাবগঞ্জে শিশুসহ আরও ২০ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়। সোমবার সিভিল সার্জন ডাক্তার জাহিদ নজরুল চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ৩ জন শিশু, ৮ জন মহিলা ও ৯ জন পুরুষ। আক্রান্তদের ১৯ জনই সদর উপজেলার এবং অপরজনের বাড়ি নাচোল উপজেলায়।

এদিকে ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, ঢাকার সাভারস্থ বাংলাদেশ প্রাণীসম্পদ রিসার্চ ইন্সটিটিউটে চাঁপাইনবাবগঞ্জ জেলার ২৪৯ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২০ জনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। আর বাকী ২২৯ জনের ফলাফল নেগেটিভ । এই স্বাস্থকর্তা জেলাবাসীকে আরো জানান আতংকিত না হয়ে আপনারা সচেতন থাকুন ।

Next Post

করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ১৬০২, মৃত্যু ২১ জনের ।

সোম মে ১৮ , ২০২০
আভা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৬০২ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ২৩ হাজার ৮৭০ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২১ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৩৪৯ জন। আক্রান্ত ও মৃত্যুর একদিনের পরিসংখ্যানে সর্বোচ্চ। সোমবার দুপুর আড়াইটার দিকে […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links