র‌্যাব-৫ এর হাতে খেলার সরঞ্জামসহ ৪ জুয়াড়ী আটক

নিজস্ব প্রতিনিধিঃ খেলার সরঞ্জামসহ নাটোরে ৪ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৫ রাজশাহীর একটি দল।

বৃহস্পতিবার রাতে (২২ জুলাই) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব-৫) এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধা ৭ টা ৪৫ মিঃ থেকে রাত ৯ টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানার তেবাড়িয়া উত্তর পাড়া গ্রামে কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী’র নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১২০ টি তাস, জুয়া খেলায় ব্যবহৃত নগদ ৮৯০ টাকা, ৪ টি গ্যাসলাইট, ৫ টি মোবাইল, ৭ টি সীমকার্ড, ৪ টি মোমেরী কার্ড, ৪ জোড়া স্যান্ডেল, ১ টি আংশিক পোড়া মোমবাতি ও জুয়া খেলায় ব্যবহৃত ১ টি পলিথিনসহ কামাল হোসেন (৩৩), পিতা- আব্দুল খালেক, আকাশ ইসলাম (১৯), পিতা- ফারুক হোসেন, রাসেল আলী (২০), পিতা- সমসের আলী ও সোহাগ হোসেন (১৯), পিতা- মোস্তফা, সর্ব সাং- তেবাড়িয়া উত্তরপাড়া, থানা ও জেলা- নাটোরকে আটক করতে সক্ষম হয় এছাড়াও অজ্ঞাতনামা আরও ৫/৬ জন আসামী কৌশলে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা উপস্থিত সাক্ষীদের সামনে ঘটনার সত্যতা স্বীকার করেন। পরে এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা করা হয় ।

উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ জুয়া খেলার বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

Next Post

রামেক হাসপাতালে করোনায় মৃত্যু আরো ২২

শুক্র জুলাই ২৩ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২২ জনের মৃত্যু হয়েছে আর ৪৬ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন। গত ২৪ ঘন্টায় অর্থাৎ ২২ জুলাই […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links