২৪ ঘন্টায় করোনায় রাজশাহী বিভাগে মৃত্যু ৭, নতুন শনাক্ত ২৪২ জন ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় নতুন করোনায় আক্রান্ত হয়েছে ২৪২ জন । এ সময় মারা গেছেন ৭ জন । সুস্থ হয়েছেন ২৩৬ জন ।

মঙ্গলবার ৩০ জুন, রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ গোপেন্দ্রনাথ আচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি জানান, রাজশাহী বিভাগে একদিনের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৭ জন । এ নিয়ে বিভাগে মোট মারা গেলেন ৮০ জন । ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত হয়েছে ২৪২ জন । এ নিয়ে মোট আক্রান্ত হলো ৫৫০০ জন । ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ২৩৬ জন । এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১২৮২ জন । বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ৫৬৫ জন। সুস্থদের সংখ্যা বাড়ছে বলেও জানান তিনি ।

গত ২৪ ঘন্টায় ৮টি জেলার মধ্যে বগুড়া জলোয় সর্বোচ্চ ১৩৬ জন শনাক্ত হয়েছে। এছাড়া রাজশাহীতে ৩৯জন, সিরাজগঞ্জে ৫৬, নাটোরে ৯, নওগাঁয় ১ ও পাবনায় ১জন শনাক্ত হয়েছেন।

জানা গেছে, বিভাগের সর্বোচ্চ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বগুড়া জেলায়। সেখানে আক্রান্তের সংখ্যা ২ হাজার ৯১৮ জন। পরের অবস্থানে রয়েছে রাজশাহী জেলা। সেখানে শনাক্তের সংখ্যা ৬১০ জন। তৃতীয় অবস্থানে নওগাঁয় শনাক্ত হয়েছে ৪৫২ জন।

এছাড়া সিরাজগঞ্জ জেলায় ৪৩৯, চাঁপাইনবাবগঞ্জে ১০১ জন, নাটোরে ১৬৭ জন, পাবনা ৪৪৭ জন এবং জয়পুরহাটে ৩৬৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

মৃতদের মধ্যে, রাজশাহী জেলায় ২৪ ঘন্টায় ১ জনসহ মোট ৮জন, বগুড়ায় আরো ৪ জনসহ মোট ৫২, পাননায় মোট ৮, নওগাঁয় মোট ৬, সিরাজগঞ্জে ২৪ ঘন্টায় ২জনসহ ৫জন এবং নাটোরে মোট ১জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন।

Next Post

চসিক জরুরী মরদেহ বহনকারী গাড়ি চালকদের মাঝে বিনামূল্যে ওষধ বিতরণ ।

মঙ্গল জুন ৩০ , ২০২০
এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কৃতি সন্তান চট্টগ্রাম সিটি কর্পোরেশন ডা: জাকির হোসেন হোমিওপ্যাথী কলেজ ও হাসপাতালের সিনিয়র অধ্যাপক বিশিষ্ট হোমিও বিশেষজ্ঞ প্রফেসর ডাক্তার শরীফ জামান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জরুরী মরদেহ পরিবহন এ্যাম্বুল্যাঞ্চের চালকদেরকে নিজ উদ্যোগে বিনামুল্যে করোনা প্রিভেন্টিভ ঔষধ প্রদান করে মানব সেবার আরো একটি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links