হঠাৎ করে বেড়েছে রুপা পাচার, ঝিনাইদহ পুলিশের হাতে ১১ কেজি ৭ শ গ্রাম রুপা আটক ।

ঝিনাইদহ প্রতিনিধিঃ সোনা নয়, রুপা পাচার হচ্ছে চুয়াডাঙ্গা জীবননগর সীমান্ত দিয়ে । গত দু দিনে ঝিনাইদহ গোয়েন্দা পুলিশ ১১ কেজি ৭ শ গ্রাম রুপা আটক করেছেন । রুপা পাচারের কারণ অনুসন্ধানের মাঠে কাজ করছিল গোয়েন্দা পুলিশ । শুক্রবার এর ধারাবাহিকতায় চেক পোস্ট করলে সেদিনও ৬ কেজি রুপা উদ্ধার করে পুলিশ । এ নিয়ে দুদিনে মোট ১১ কেজি ৭ শ গ্রাম রুপা উদ্ধার করেছে পুলিশ ।

শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার কাগমারী বাওড় সংলগ্ন বারোমাস এলাকা থেকে এসব উদ্ধার করা হয়। খবরের সত্যতা নিশ্চত করে ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, পুলিশ গোপন সংবাদ পেয়ে কালীগঞ্জ-জীবননগর সড়কের বারোমাস এলাকার একটি ব্রিজে চেকপোষ্ট বসিয়ে সব মোটরসাইকেল তল্লাশি করছিলেন। পুলিশ দেখে দুই চোরাকারবারি মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ ওই মোটরসাইকেলের সিটের নিচ থেকে একটি প্যাকেটে রাখা ৬ কেজি রুপা উদ্ধার করে।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, চোরাচালানিরা চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত এলাকা থেকে রুপার চালান নিয়ে আসছিল। এ সময় ডিবি পুলিশের এসআই ইউনুসের নেতৃত্বে একদল গোয়েন্দা পুলিশ চোরাচালানিদের ধরতে বারোমেসে ব্রীজের কাছে চেকপোষ্ট বসিয়ে তল্লাসী শুরু করে। উল্লেখ্য বুধবার দুপরে সদর উপজেলার হলিধানী এলাকা থেকে পাচারের সময় ৫ কেজি ৭’শ গ্রাম রুপা ও ২২ লাখ টাকাসহ ২ জনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। হঠাৎ সোনার পরিবর্তে রুপার চোরাচালন কেন বৃদ্ধি পেল এ নিয়ে পুলিশ কিছুই জানাতে পারেনি।

Next Post

পাগলাকানাই টু চন্ডিপুরের ডেফলবাড়ি সড়কের নাজুক অবস্থা

শনি জুন ২০ , ২০২০
ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের ব্যস্তময় সড়ক পাগলাকানাই থেকে চন্ডিপুর বাজার রাস্তার বিভিন্ন স্থানে ভেঙ্গে খাদের সৃষ্টি হয়েছে। বছর খানিক আগেই রাস্তাটির বিভিন্ন অংশে মেরামত করা হয়েছে। আগের তুলনায় রাস্তা মৃসন হওয়ায় এই সড়টি হয়ে ওঠে ঝিনাইদহ থেকে কোটচাঁদপুর মহেশপুর যাওয়ার নিরাপদ রুট। প্রতিদিন এই সড়ক দিয়ে মহেশপুর, কোটচাঁদপুর, জীবননগরসহ বিভিন্ন গ্রামে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links