নন্দীগ্রামে ট্রাক সিএনজি’র সংঘর্ষে নিহত-২, আহত-৪

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে গত ১৩ই জুন বেলা ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌর এলাকার ওমরপুর বাসষ্ট্যান্ডে ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২জন নিহত হয়। নিহতরা হলো নন্দীগ্রাম সদর ইউনিয়নের কুস্তা গ্রামের মৃত জসি প্রামানিক এর ছেলে রনবাঘা উচ্চ বিদ্যালয়ের নৈশ্য প্রহরী আব্দুল খালেক (৫৫), অপরজন পার্শ^বর্তী সিংড়া উপজেলার শুকাশ ইউনিয়নের কাশুটিয়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে বাবলু মিয়া (৫০)।

আহত ৪জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। সকলেই সিএনজি’র যাত্রী ছিল। প্রাপ্ত তথ্য ও স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালিত অটো রিক্সাটি যাত্রীসহ রনবাঘা থেকে নন্দীগ্রাম অভিমুখে আসার পথে ওমরপুর বাসষ্ট্যান্ডে নাটোর গামী একটি ট্রাকের সংঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে তৎক্ষণাৎ নন্দীগ্রাম থানা পুলিশ ও কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে পাঠিয়ে দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নন্দীগ্রাম থানার এস,আই তারিকুল ইসলাম। এ বিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মোঃ শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি জব্দ করা হয়েছে। নিহত ২জনের মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে।

Next Post

রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠীর ৩০০ জনকে ৩১ লাখ টাকা ব্যবসা ও শিক্ষা সহায়তা অনুদান প্রদান

সোম জুন ১৩ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়ন প্রকল্পের জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচির আওতায় আর্থ-সামাজিক তহবিলের অধীনে উপকারভোগীদের মাঝে ব্যবসা ও শিক্ষা সহায়তা অনুদান প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে নগর ভবনের সিটি হল সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে অনুদানের অর্থ বিতরণ করেন প্রকল্পের সভাপতি, আওয়ামী […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links