সড়ক দূর্ঘটনা রোধে বাঁশখালীতে মানববন্ধন অনুষ্ঠিত

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি: সম্প্রতি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় ক্রম বর্ধমান হারে সড়ক দূর্ঘটনায় মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় সড়ক দূর্ঘটনা রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহন ও নিরাপদ সড়কের দাবীতে বিভিন্ন দাবীসহ মানববন্ধন করেছে ইসলামী যুব আন্দোলন বাঁশখালী উপজেলা শাখা। মানববন্ধনে যুব আন্দোলনের নেতা কর্মি ছাড়া বিভিন্ন পেশাজীবি ও সাধারন জনতাও অংশগ্রহন করেন।

১১ ফেব্রূয়ারী’২১ ইং বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার সময় উপজেলা সদরে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন ইসলামী যুব আন্দোলন বাঁশখালী উপজেলা শাখার সভাপতি এম মোবারক হোছাইন আসিফ। সাধারন সম্পাদক মাও: জাহাঙ্গির আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অথিতি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিন জেলার সেক্রেটারী আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল্লাহ তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী যুব অান্দোলন- চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল্লাহ, যুব নেতা, মাও. জাওয়াদুল করীম, ইসলামী অান্দোলন বাংলাদেশ- বাঁশখালী উপজেলা শাখার সেক্রেটারি, মাওলানা জসিম উদ্দিন মিজবাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন- চট্টগ্রাম দক্ষিণ জেলার দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক ছাত্রনেতা অাব্বাস উদ্দীন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন বাঁশখালী থানার সহ-সভাপতি ছাত্রনেতা লোকমান হাকিম।

বক্তারা তাদের বক্তব্যে হঠাৎ করে গত কিছুদিন থেকে বাঁশখালী প্রধান সড়কে সড়ক দুর্ঘটনায় অনেক তাজা প্রান খুন হওয়ার ঘটনা উল্লেখ করে সড়ক দুর্ঘটনার জন্য অপ্রশস্ত সড়কে এস আলম, সানলাইন পরিবহনের গাড়ি চলাচল, প্রধান সড়কের অনেক জায়গায় রাস্তার পাশেই কাঁচা বাজার, অদক্ষ ও লাইসেন্স বিহীন চালকদের গাড়ি চালানো, প্রধান সড়ক দিয়ে লবন ও মাছের গাড়ির পানি পড়ে সড়ক পিচ্ছিল হওয়া, সড়কের পাশের দোকানপাটের রাস্তা দখল, ট্রাফিক ব্যবস্থা না থাকাসহ বিভিন্ন সমস্যা উল্লেখ করে অনতিবিলম্বে এসব সমস্যা সমাধান কল্পে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

মানববন্ধন পরবর্তি উপজেলা নির্বাহি অফিসারের কাঁছে ১৯ দফা দাবী উত্তাপন করে একটি স্মারকলিপি প্রদান করেন। মানববন্ধনে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাও. মুফতি নুরুল আমীন, জনাব মনছুর আলী, যুব নেতা, আবু ফাইজা, আমান উল্লাহ হাসান, এহসান উল্লাহ, নুর আহমদ সিদ্দিকী, কেফায়েত উল্লাহ, কাজী আবেদুর রহমান, ছাত্র নেতা, আরফাত হোসাইন, সরওয়ার আলম, মুহা. এয়াছীন প্রমুখ নেতৃবৃন্দ।

Next Post

শহীদ জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে রাজশাহীতে বিএনপির বিক্ষোভ

বৃহস্পতি ফেব্রু. ১১ , ২০২১
প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহীতে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বেলা ১১টায় নগরীর মালোপাড়াস্থ্য বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপি’র প্রতিষ্ঠাতা ও বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিল, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তারেক […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links