সিলেটে চিকিৎসা না পেয়ে মৃত্যু, কফিন মিছিল ও পথসভা ।

সিলেট প্রতিনিধিঃ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে মৃত্যুর প্রতিবাদে সিলেটে কফিন নিয়ে মিছিল ও পথসভা করেছে বিভিন্ন সামাজিক সংগঠন।

শনিবার (০৬ জুন) বিকেলে নগরের মিরের ময়দান ও দরগাহ এলাকা থেকে মিছিল বের করে আলীয়া মাদরাসা সংলগ্ন সড়ক হয়ে চৌহাট্টা পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়।

‘পাবলিক ভয়েস’ নামক সংগঠনের চেয়ারম্যান মিফতাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও ‘উই আর ন্যাশনালিস্ট’ সংগঠনের সভাপতি আবু সালেহ মো. তাহেরের পরিচালনায় মিছিল পরবর্তী পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় মিফতাহ সিদ্দিকী বলেন, ‘চিকিৎসার অভাবে মানুষের মৃত্যু সিলেটবাসী আর বরদাশত করবে না। যদি সিলেটে আর এ ধরনের ঘটনা ঘটে, তাহলে আমরা সিলেটবাসীকে সঙ্গে নিয়ে হাসপাতাল মালিকদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবো।’

বিনা চিকিৎসায় মারা যাওয়া একজনের স্বজন ইমতিয়াজ হোসেন আরাফাত বলেন, আমাদের পুণ্যভূমি সিলেটে আমরা চাচির মতো আর কাউকে বিনা চিকিৎসায় মরতে দেখতে চাই না। সিলেটবাসীকে এর বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন বৃহত্তর মদিনা মার্কেট ব্যাবসায়ী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক স্বপন, ইসলামপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মাসুক আহমদ, উই আর ন্যাশনালিস্টের সহ-সভাপতি দুলাল আহমদ, ‘ক্ষ্যাপা তারুণ্য’র সহকারী সমন্বয়ক ফয়েজ আহমদ বেলাল, উই আর ন্যাশনালিস্টের সহ-সভাপতি সৈয়দ আমির আলী, রোটারি ক্লাব অফ সিলেট অব গ্যালাক্সির সেক্রেটারি হাসান আহমদ, হ্যাল্পিং হ্যান্ডস সিলেট’র সহ-সভাপতি মইনুল আহমদ, সুয়েব আহমদ, নাগরিক অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলনের সভাপতি আব্দুল হাসিব, ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরাম’র সাংগঠনিক সম্পাদক নির্ঝর রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র যুব ফ্রন্ট সিলেট মহানগরের সাধারণ সম্পাদক মুন্না ঘোষ প্রমুখ।

 

Next Post

নাটোরের জাকির করোনার উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে মৃত্যু ।

শনি জুন ৬ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) দুপুরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জাকিরের গ্রামের বাড়ি নাটোর। তার ছেলে একজন চিকিৎসক। তিনি ঢাকার উত্তরা মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত। জাকির ঢাকায় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links