সিংড়ায় আঃ’লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করলেন প্রভাষক দেদার হায়াত

নিজস্ব প্রতিনিধিঃ নাটোরের সিংড়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নংইটালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আঃ’লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন উপজেলা আঃ’লীগের সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ৩ নং ইটালি ইউনিয়ন আওয়ামীলীগ  প্রভাষক মো: দেদার হায়াত।

রবিবার বিকাল ৪টায় সিংড়া উপজেলা আঃলীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আঃলীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ এর কাছ থেকে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন এবং উপজেলাসহ ইটালি ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া কামনা করেন।

তিনি আরো বলেন, আমার পিতা মৃত আলহাজ্ব মোজাহার আলী ইটালি ইউনিয়ন আঃলীগের সদস্য ছিলেন এবং আমি আ’লীগ পরিবারের সন্তান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক তুলে দিবেন বলে আশাবাদি। নৌকা প্রতীক পেলে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে দলীয় মনোনয়ন ফরম বিতরন আরম্ভ করেন উপজেলা আঃলীগ।

Next Post

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পদ্মা জোনের কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন

সোম মার্চ ১৫ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পদ্মা জোনের (পুরুষ ও নারী) কাবাডি প্রতিযোগিতা ২০২১ এর শুভ উদ্বোধন   অনুষ্ঠিত হয়েছে। আজ ১৫ মার্চ সকাল  ১০.০০ টায়  রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে  রাজশাহী জেলা পুলিশের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায়  বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পদ্মা জোনের (পুরুষ ও নারী)   কাবাডি প্রতিযোগিতা ২০২১ […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links