শোবিজ অঙ্গনে কেউ কাউকে জোর পূর্বক ধর্ষণ করে না, রুনা খান।

আভা ডেস্কঃ শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে সাধারণ মানুষের নানারকম কৌতূহল। প্রিয় তারকাদের নিয়ে ভক্তদের ভাবনার শেষ নেই! কিন্তু তারকাদের নিয়ে মুখরোচক খবর প্রকাশের কারণে অনেক সময় তৈরি হয় নেতিবাচক ধারণা।

কেউ কেউ মনে করেন, এই রঙিন জগতে না জানি কত কী ঘটে থাকে। স্বাভাবিক কারণে অনেকে নেতিবাচক ভাবনা ভেবে থাকেন। এসব বিষয় নিয়ে সাহসী বক্তব্য দিয়েছেন অভিনেত্রী রুনা খান। তার ভাষায়—‘মিডিয়া ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে রেপ করে না। কেউ কাউকে জোর করে ঘরের দরজা আটকে ধর্ষণ করে না।

অনেক দিন ধরেই অভিনয়ের সঙ্গে যুক্ত রুনা খান। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে নিজের তিক্ত অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন—‘মিডিয়ায় কাজ করতে গিয়ে দু-চারজন যে প্রস্তাব দেয়নি তা নয়। অমুক কোম্পানির বিজ্ঞাপন, তুমি প্রধান কাস্ট হবা! তোমাকে রাত ১২টায় ফোন করি? আমি বলে দিয়েছি, না ভাই ১২টায় আমি ঘুমিয়ে যাই। আমি ১২টার পর কথা বলতে চাইলে হতেই পারে অনেক কিছু। আমি মনে করি, শুধু ইন্ডাস্ট্রি নয় সকল কর্মক্ষেত্রেই এরকম প্রস্তাব দেওয়ার লোকের অভাব নেই।

নারী-পুরুষের সম্পর্ক শ্বাশত। বিষয়টি উল্লেখ করে রুনা খান বলেন—‘নারী পুরুষের সম্পর্ক শ্বাশত। কোনো পুরুষ কোনো নারীকে চাইবে, চাইতেই পারে! চাওয়া মানেই অপরাধ না। আমি আমাকে দেব কি দেব না এই সিদ্ধান্ত আমার। আবার নিজেকে দিয়ে অন্যদের দোষারোপ করব পুরুষরাই খারাপ। আমি সেই রকম না। আরো সোজা কর বলব, টিভি মিডিয়া ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে রেপ করে না। কেউ কাউকে জোর করে ঘরের দরজা আটকে ধর্ষণ করে না। তুমি যদি কিছু করে থাক সেটা তুমি তোমার নিজের ইচ্ছায় করেছো। আর তুমি যদি কিছু করতে না চাও তোমার গায়ের উপর কেউ ঝাপিয়ে পড়বে না। আমার গায়ের উপর কেউ ঝাপিয়ে পড়েনি।

অভিনয়ে জীবনে দুজন মানুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রুনা খান। তা স্মরণ করে এই অভিনেত্রী বলেন—‘আমি দুটো প্রেম করেছি। তারা এই ইন্ডাস্ট্রিরই মানুষ। কেউ কিন্তু আমার উপর ঝাপিয়ে পড়েনি। একটু হাসি মুখে কথা বলেছে, কাজ শেষে আড্ডার প্রস্তাব দিয়েছে, এটাতো কোনো অপরাধের মধ্যে পড়ে না। আমি রাজি হব কি না সেটা আমার ব্যাপার। এখানে কেউ কাউকে জোর করে কিছু করে না, করতে পারে না।’

লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব পেয়েছিলেন রুনা খান। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন—‘আমাকে কফি খাওয়ার অফার দিয়েছে, লং ড্রাইভে যাওয়ার অফার দিয়েছে। কিন্তু আমি যাব কি যাব না সেটা আমার বিষয়। আমি বিশ্বাস করি-আপনার স্ত্রী-সন্তান আছে, আমার স্বামী-সন্তান আছে, তারপরও কোনো একজন বন্ধু আছে তার সঙ্গে বিকেলে কফি খেতে যেতে ভালো লাগে। আমি বিশ্বাস করি, স্বামী-সন্তান থাকতেও এরকম আরামের বন্ধু থাকতে পারে!

অভিনেত্রী রুনা খান ১৮ বছর ধরে অভিনয় করছেন মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে। টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে রুনার ক্যারিয়ার শুরু হয়। তিনি ‘হালদা’, ‘গহীন বালুচর’ ও ‘ছিটকিনি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ‘হালদা’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেত্রী।

Next Post

কুড়িগ্রামে ৮ কেজি গাঁজাসহ এক নারী আটক।

বৃহস্পতি নভে. ২৬ , ২০২০
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় আট কেজি গাঁজাসহ হামিদা বেগম (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ওই নারীর বাড়িতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করেছে পুলিশ। হামিদা বেগম কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙা ইউনিয়নের সরকার পাড়া গ্রামের তাজুল ইসলামের স্ত্রী। পুলিশ জানায়, গোপন সংবাদের […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links