রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ।

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। গতকাল রোববার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় চেয়ারম্যানের প্রস্তাবের প্রেক্ষিতে কার্যনির্বাহী কমিটির সদস্যদের সম্মতিতে আগামী অক্টোবর মাসের শেষে অথবা নভেম্বর মাসের কোন এক সময়ে টঙ্গিপাড়ায় জাতিরজনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, জেলা পরিষদের নির্মানাধীন নতুন ভবনে রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের জন্য স্থায়ীভাবে তিনটি ঘরের ব্যবস্থা করবেন।

তিনি আরো বলেন, রেড ক্রিসেন্ট জেলা ইউনিট শুধু নগরীতেই নয়, রাজশহীর বিভিন্ন উপজেলা শক্তিশালী কার্যক্রম পরিচালনা করবে। এর ধারবাহিকতায় প্রতিটি সভা পর্যায়ক্রমে ৯টি উপজেলা পরিষদে অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিটের সদস্যদের উপজেলাগুলিতে বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করতে আহব্বান জানান।

রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটি থেকে জাতীয় সদর দপ্তর প্রতিনিধি (ডেলিগেট) হিসাবে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি মোঃ শফিকুজ্জামান শফিক- নাম প্রস্তাব করেন রাজশাহী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্য্য-নির্বাহী সদস্য মোঃ লিয়াকত আলী।

উক্ত প্রস্তাবে উপস্থিত সকল সদস্য হাত তুলে সমর্থন জানান। সভার সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সদর দপ্তর প্রতিনিধি (ডেলিগেট) হিসাবে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও সেক্রেটারি মোঃ শফিকুজ্জামান শফিক নির্বাচন করা হয়।

কার্য্য-নিবাহী সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সেক্রেটারী মোঃ শফিকুজ্জামান শফিক, সহ-সভাপতি নিঘাত পারভিন, সদস্য আখতারুজ্জামান, মীর তৈফিক আলী ভাদু, মোঃ লিয়াকত আলী, অধ্যক্ষ মাহমুদ হোসেন, জিয়াউদ্দিন আহম্মেদ, আনোয়ার হোসেন, সামাউল ইসলাম, ইউনিট অফিসার বাকি বিল্লাহ ও যুব প্রধান সাদিয়া সাবা অর্চি।

Next Post

মাননীয় মেয়র লিটনের উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর ১০৯টি পরিবার পেয়েছে পাকা বাড়ি

রবি সেপ্টে. ২৭ , ২০২০
প্রেস বিজ্ঞপ্তিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর ১০৯টি পরিবার পেয়েছে পাকা বাড়ি। সিটি কর্পোরেশনের কমিউনিটি ডেভেলপমেন্ট শাখার কমিউনিটি হাউজিং ফান্ড থেকে গৃণ নির্মাণ ঋণের মাধ্যমে এই বাড়িগুলো নির্মাণ করা হয়েছে। আজ রোববার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মহানগরীর ১৮ ও ২৯ নং ওয়ার্ডে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links