রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক পদ থেকে ইমদাদুল হককে অব্যহতি

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হকের  বিভিন্ন অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগে এবং ১৮ সদস্যের কার্যনির্বাহী কমিটির ১৩ জন সদস্যের সম্মতিক্রমে  আগের কমিটির সাধারণ সম্পাদক ও তার সহযোগী দুইজনকে অবাঞ্চিত ঘোষণা করে শুধুমাত্র সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি দিয়ে শুধুমাত্র উক্ত পদে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে যুগ্ম সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম চপল  দ্বায়িত্ব দেওয়া হয়েছে।  সাবেক সাধারণ সম্পাদক ইমদাদুল হক সাধারণ সদস্য পদে অধিষ্ঠিত থাকবেন।

উল্লেখ্য যে, প্রেসক্লাবের কমিটির বর্তমান সাধারণ সম্পাদক ইমদাদুল হক দীর্ঘ দিন যাবত প্রেস ক্লাব পরিপন্থী কাজ করে আসছিল এবং ক্লাবের অন্যান্য সদস্য এমনকি কার্যনির্বাহী সদস্যদের কোন তোয়াক্কা না করে নিজের খেয়াল খুশী মত প্রেসক্লাব পরিপন্থী কাজ ও একক সিদ্ধান্তে উপনীত হয়ে গঠনতন্ত্র উপেক্ষা করে আসছিলেন।

এমন কার্যকলাপের জন্য অত্র ২২/০৫/২০২১ইং তারিখ শনিবার সকাল ১০টায় প্রেসক্লাবে এক জরুরী মিটিং আয়োজন করা হয়। ১৮ সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে ১৩ জন সদস্য তাকে অব্যহতির পক্ষে লিখিত সম্মতি প্রকাশ করলে মিটিং এ সকলের সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হককে অব্যহতির সিদ্ধান্ত গৃহীত হয় এবং নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত আজ থেকে বর্তমান কমিটির যুগ্ম-সম্পাদক মাজহারুল ইসলাম চপল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত থাকবেন।

উল্লেখ্য যে, গঠনতন্ত্র অনুযায়ী প্রেসক্লাব পরিপন্থী কার্যকলাপের সহিত জড়িত থাকলে, তা যদি প্রমানিত হয়, কমিটির দুই তৃতীয় অর্থাৎ মোট সফস্যের দুই ভাগ ( ৩৩ জনের মধ্যে ২২ জন) সদস্যের সিদ্ধান্ত চূড়ান্ত বলিয়া গন্য হইবে।

এর আগে প্রেসক্লাবের সকল সদস্যদের মিটিং এ আসার জন্য আহব্বান করা হলেও রহস্যজনক কারণে সাধারণ সম্পাদক ইমদাদুল হক অনুপস্থিত থাকেন।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম.এ.হাবিব জুয়েল, সহ সভাপতি মোঃ রেজাউল করিম  সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, সহ সাধারণ সম্পাদক(২) আমিনুল ইসলাম  সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন দপ্তর সম্পাদক আনসার তালুকদার স্বাধীন, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক- আকাশ সরকার, আইটি বিষয়ক সম্পাদক ওদুদজ্জামান সুভাষ,  কার্যনির্বাহী সদস্য  সহ সর্ব মোট ৩৩ জন সদস্যদের মধ্যে ২৩ জন সদস্যদের নিয়ে জরুরী ভিত্তিতে এক বৈঠকে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

 

Next Post

চুরি থামছে না রাজশাহী মৎস্য অধিদপ্তরের খামারে

শনি মে ২২ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ বছরের পর বছর অনিয়মকে নিয়মে পরিণত করে রাজশাহী মৎস্য ভবন পরিচালিত খামারে চলছে চুরিদারি। প্রায় দ্বিগুণ দামে রেণুপোনা কেনা আর্থিক ক্ষতিগ্রস্থ মৎস্য চাষীরা এরকমই অভিযোগ করে আসলেও নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরদারি। মিঠা পানির মাছ উৎপাদনে সারাবিশ্বে বাংলাদেশের অবস্থান তৃতীয়। এদিকে ঢাকা-সহ দেশের বিভিন্ন স্থানে তাজা মাছ সরবরাহের কারণে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links