রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় শনাক্ত ১৯৪ জন ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় কারও মৃত্যু হয়নি। তবে এই সময়ের মধ্যে শনাক্ত হয়েছেন ১৯৪ জন নতুন কোভিড-১৯ রোগী। আর সুস্থ হয়েছেন ১১৪ জন।

সোমবার (১৩ জুলাই) রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার নতুন শনাক্ত হওয়া ১৯৪ জনের মধ্যে ৮১ জনই রাজশাহীর বাসিন্দা। এর বাইরে বগুড়ায় ৫২ জন, চাঁপাইনবাবগঞ্জে ২২ জন, নওগাঁয় ২ জন, নাটোরে ১১ জন এবং সিরাজগঞ্জে ২৬ জন শনাক্ত হয়েছেন।

বিভাগের আট জেলায় এখন পর্যন্ত ৮ হাজার ৬২৩ জন করোনা সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ ৩ হাজার ৭৬৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন বগুড়া জেলায়। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা রাজশাহীতে ১ হাজার ৬৮২ জন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১৯৯, নওগাঁয় ৬৭৬, নাটোরে ৩০৫, জয়পুরহাটে ৫৫০, সিরাজগঞ্জে ৮৪৯ এবং পাবনায় ৫৯৯ জন শনাক্ত হয়েছেন।

রোববার বিভাগে নতুন করে কারও মৃত্যু হয়নি। বিভাগে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১১৪ জন। এর মধ্যে ৭০ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ১৫, নওগাঁয় ১০, নাটোরে ১ এবং সিরাজগঞ্জ ও পাবনায় ৯ জন করে মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।

রোববার সুস্থ হওয়া ১১৪ জনের মধ্যে ৬০ জনেরই বাড়ি বগুড়া। এ দিন রাজশাহীর ১৭, নওগাঁর ১৫, নাটোরের ৩, জয়পুরহাটের ৫, সিরাজগঞ্জের ১ এবং পাবনার ১৩ জন সুস্থ হয়েছেন। গোটা বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ২৭১ জন। আর হাসপাতালে রয়েছেন আক্রান্ত ৮৬৫ জন।

বিভাগের মধ্যে এ পর্যন্ত রাজশাহীর ৩৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ৯৩ জন, নওগাঁর ৪৯৫ জন, নাটোরের ১০০ জন, জয়পুরহাটের ১৭৪ জন, বগুড়ার ১ হাজার ৮৩৭ জন, সিরাজগঞ্জের ১২৭ জন এবং পাবনার ২২১ জন করোনামুক্ত হয়েছেন।

 

Next Post

রাসিক মেয়রের ত্রাণ তহিবেল রাবি শিক্ষক সমিতির আর্থিক অনুদান

মঙ্গল জুলাই ১৪ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বানে সাড়া দিয়ে ত্রাণ তহবিলে দুই লাখ টাকা অনুদান দিয়েছে রাজশাহী বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি। সোমবার দুপুরে নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ বকুল। করোনাভাইরাস (কোভিড-১৯) […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links