বাইক দুর্ঘটনায় লোহাগাড়া’র সাংবাদিক শহিদুল মারাত্বভাবে আহত।

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধি: পেশাগত দায়িত্বপালন শেষে, বাড়ি ফেরার পথে বাইক দূর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়েছেন চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার সাংবাদিক শহিদুল ইসলাম। তিনি জাতীয় দৈনিক আলোকিত সকাল, বাংলাদেশ বুলেটিন, নিউজ জাতীয় বাংলাদেশ ও গ্রীণ বাংলা নিউজের লোহাগাড়া প্রতিনিধি। সাংবাদিকতার পাশাপাশি তিনি মানসম্মত ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান ব্রেইচ ড্রাগ ইন্টারন্যাশনাল এর চট্রগ্রামের রিজিওনাল ম্যানেজার হিসাবেও দায়িত্বরত আছেন।

২০ ডিসেম্বর’২০ ইং রবিবার রাত ৯ টার সময় তার পেশাগত দায়ীত্ব পালন করে চট্টগ্রামের আলোয়ারা ও বাশঁখালী ট্যুর শেষে নিজের মোটর বাইকে করে বাড়ি ফেরার পথে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শীলখালী এলাকায় ঘন কুয়াশার কবলে পড়ে রাস্তায় লবন বাহী ট্রাকের পিচ্ছিল পানিতে স্লীপ করে প্রধান সড়কের পাশে খাদের গভীরে পড়ে গেলে সাংবাদিক শহিদুল মারাত্বকভাবে আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। এ সময় তার সাথে থাকা প্রবাসী বন্ধু রেজাউল করিমের আর্ত চিৎকারে, স্থানীয় জনগন এগিয়ে এসে তাদেরকে উদ্বার করে পার্শ্ববর্তী বড়ইতলী একতা বাজার( গরুর বাজার) ডা: আতিকুর রহমানের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে লোহাগাড়া উপজেলার আমিরাবাদে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

কর্তব্যরত চিকিৎসক জানান, বাইক দুর্ঘটনায় সাংবাদিক শহিদের মুখ, হাত ও ডান পায়ের জয়েন্টে মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হয়। তার উপরের মাড়ির একটা দাতঁ, ডান পায়ের জয়েন্ট এ ফ্র‌্যাকচার হয়। উন্নত চিকিৎসার জন্য আজ ২১ ডিসেম্বর সোমবার বিকালে একজন বিশেষজ্ঞ অর্থপেডিক্স প্রফেসারের কাছে রেফার করা হবে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। সাংবাদিক শহিদুল তার দ্রূত সুস্থতা কামনা করে সকল শুভকাঙ্খী এবং সহকর্মীর কাছে দোয়া চেয়েছেন।

Next Post

আগামী বছরে সাড়ে ৪ কোটি মানুষ টিকা পাবে- মন্ত্রীপরিষদ সচিব।

সোম ডিসে. ২১ , ২০২০
আভা ডেস্কঃ আগামী বছরের মে থেকে জুন মাসের মধ‌্যে বাংলাদেশে সাড়ে ৪ কোটি মানুষের জন্য টিকা আসবে। আগামী জানুয়ারির শেষে বা ফেব্রুয়ারির প্রথমে দেড় কোটি মানুষের জন্য ৩ কোটি টিকা আসবে। পরে আরও টিকা আসবে। সোমবার (২১ ডিসেম্বর) সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ‌্য জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links