রাজশাহীতে কোটি টাকার হেরোইন উদ্ধার, বহনকারী ট্রাকসহ আটক-১

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)  অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের ০১ কেজি হেরোইন উদ্ধার করে সেই সাথে হেরোইন বহনকারী পাথর বোঝাই ট্রাকসহ ট্রাক চালককে আটক করেছে।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদ আসে যে, চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা মেট্রো-ট-২৪-৩৬২২ পাথর বোঝাই TATA একটি ট্রাক বিপুল পরিমাণ হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে তিনি এবং সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ রাকিবুল ইসলামসহ,পুলিশ পরিদর্শক(নিঃ) মোঃ মশিয়ার রহমান ও তার টিম ১২ এপ্রিল দিবাগত রাত পৌনে ১০ টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিটি হাট এলাকায় উক্ত ট্রাকটিকে আটক করে।

আটককৃত ট্রাকটি তল্লাশী করে ড্রাইভিং সিটের  ডেক্স বক্সের ভিতর হতে ০৯ টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে  মোড়ানো  ০১ কেজি হেরোইন উদ্ধার করে। এসময় ট্রাক চালক  মোঃ শহিদুল ইসলাম (৩৩)কে আটক করে।

মোঃ শহিদুল ইসলাম (৩৩)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মোঃ রনি (৩৫) নামক এক ব্যক্তি অভিনব কায়দায় ট্রাক বোঝাই পাথর সহ ট্রাকের ডেক্স বক্সের ভিতর হেরোইন নিয়ে চট্ট্রগ্রাম জেলার ফটিকছড়িতে পৌঁছিয়ে দেওয়ার জন্য তাকে দেয়। সে আরো জানায়, দীর্ঘদিন যাবত রনির সাথে যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ হতে পাথরের ট্রাকে কৌশলে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের জন্য চট্টগ্রামে নিয়ে যেত বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত হেরোইন ও জব্দকৃত পাথর বোঝাই ট্রাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামী রনিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

Next Post

পুলিশ সুপার রাজশাহী করোনায় আক্রান্ত

মঙ্গল এপ্রিল ১৩ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। গত সোমবার (এপ্রিল) রাজশাহী পুলিশ লাইন্স হাসপাতালে কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভি আসে। বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম। তিনি বলেন, সোমবার রাত ৮টার দিকে এসপি স্যার করোনার নমুনা পরীক্ষার […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links