রাজশাহীতে পুলিশের এস আই প্রত্যাহারের দাবিতে মহাসড়ক অবরোধ ।

নিজস্ব প্রতিনিধিঃ পুলিশের বাড়িতে চুরি, চোর সন্দেহে তিন ব্যক্তিকে আটক, এলাকায় উত্তেজনা, মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ হয়েছে রাজশাহী মহানগরীর মির্জাপুর এলাকায়। বিক্ষুদ্ধরা পুলিশের উর্দ্ধতন মহল ও স্থানীয় আওয়ামীলীগ নেতার আশ্বাসে অবরোধ তুলে নেয়। বুধবার বিকালে নগরীর মির্জাপুর বিনোদপুর আইবিএ এর মাঝে মহাসড়কে এই ঘটনা ঘটে । অবরোধ তুলে নেওয়ার পর মহাসড়কের যানচলাচল স্বাভাবিক হয় ।

বিক্ষুব্ধরা জানান, নগরীর মতিহার থানার মির্জাপুর ফুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আসলামে বাসায় চুরি হয় কয়েকদিন আগে। এ ঘটনায় জড়িত সন্দেহে বুধবার সকালে স্থানীয় মনির, শান্ত ও রাজা নামে তিনজনকে আটক করে এসআই আসলাম। তবে স্থানীয়দের অভিযোগ, আটককৃতরা চুরির সঙ্গে জড়িত নয়। তাই এলাকাবাসী তাদের ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন। এলাকাবাসীতে আটকদের ছাড়াতে ব্যর্থ হয়। এনিয়ে দিনভর চলে চাপা উত্তেজনা।

বিকেল ৪টার দিকে বিক্ষুব্ধ এলাকাবাসী রাজশাহী বিশ্ববিদ্যালয় বিনোদপুর গেট ও আইবিএ’র মাঝে মির্জাপুর এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে। এসময় অবরোধকারীরা লাঠিসোটা নিয়ে সড়কে অবস্থান নেয়। বিক্ষুব্ধ নারীরাও এতে যোগ দেন। তাদের বাধায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে দু’পারেই দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

তবে এসময় কয়েকজন পুলিশ সদস্য তাদের সাথে কথা বলার চেষ্টা করে ব্যর্থ হন। পরে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে পুলিশের মতিহার জোনের অতিরিক্ত উপ-কমিশনার একরামুল হকসহ একাধিক টিম গিয়ে অবরোধকারীদের সরিয়ে দেয়ার চেষ্টা করেন। কিন্তু অবরোধকারীরা পুলিশের বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা শহিদের নেতৃত্বে বিক্ষুব্ধরা এসআই আসলামের বিরুদ্ধে নানা ধরনের হয়রানির অভিযোগ তুলে তাকে অপসারণের দাবি জানান। প্রায় এক ঘণ্টা পর পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয়া নেয়া হয়।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক  জানান, মির্জাপুর ফাঁড়ির আইসি এসআই আসলামের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তুলে স্থানীয় কিছু ব্যক্তি মহাসড়ক অবরোধ করেছিল। পরে পুলিশের আশ্বাসে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়। তবে এসআই আসলামের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Next Post

মতিহার থানা পুলিশের অভিযানে ২০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার, আসামী পলাতক ।

বৃহস্পতি অক্টো. ২২ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীর মতিহার থানাধীন চরশ্যামপুর এলাকায় ২০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার হয় । ২০ অক্টোবর রাত ২৩:৫৫ ঘটিকায় মতিহার থানার অফিসার ইনর্চাজের নেতৃত্বে এস আই সাহাবুল ইসলাম, এস আই সুকান্ত কুমার পাল, এস আই ইমরান হোসেন সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় উক্ত ফেন্সিডিল উদ্ধার হয় । উক্ত উদ্ধারকৃত ফেন্সিডিল মতিহার […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links