মানুষের অধিকার আদায়ে কাজ করবে জাতীয় পাটি, জি এম কাদের।

আভা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে। বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই।

তিনি বলেন, রাজনৈতিক এই শূন্যতায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে। যাতে আগামী সব নির্বাচনে জাতীয় পার্টি একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে।

জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সোমবার জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠ এতে সভাপতিত্ব করেন।

জিএম কাদের বলেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, মাসুদুর রহমান মাসুদ, আবদুস সাত্তার গালিব, চট্টগ্রাম মহানগর নেতাদের মধ্যে আফসার উদ্দিন, মামুনুর রশীদ, আল ইমরান চৌধুরী, কাইসার আহমেদ হামিদ, সমির সরকার, সালামত আলী, এনামুল হক রাশেদ, ফারুক হোসেন আপন, সাইফুল, জসীম, আজিজুর রহমান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় কমিটি গঠন

সভায় চট্টগ্রাম বিভাগে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড আরও বেগবান ও গতিশীল করার সুপারিশ প্রণয়নের জন্য পাঁচ সদস্যবিশিষ্ট সমন্বয় কমিটি গঠন করা হয়।

পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদের নেতৃত্বে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী, সোলায়মান আলম শেঠ, রেজাউল ইসলাম ভূঁইয়া (সদস্য সচিব) এবং ভাইস চেয়ারম্যান মাহ্জাবিন মোর্শেদ।

যুগান্তর

Next Post

আফগানিস্তানের রাজধানী কাবুলে ভাইস প্রেসিডেন্ট প্রার্থী আমরুল্লাহ সালেহর দফতর লক্ষ্য করে শক্তিশালী বোমা হামলা চালানো হয়েছে।

সোম জুলাই ২৯ , ২০১৯
আভা ডেস্কঃ আফগানিস্তানের রাজধানী কাবুলে ভাইস প্রেসিডেন্ট প্রার্থী আমরুল্লাহ সালেহর দফতর লক্ষ্য করে শক্তিশালী বোমা হামলা চালানো হয়েছে। রোববার চালানো এ হামলায় অন্তত ২০ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে দেশটির কর্তৃপক্ষ। খবর ডন উর্দূর। আফগান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নুসরাত রাহিমী জানিয়েছেন, কাবুলের গ্রিন ট্রেন্ড দলের দফতরে চালানো এ হামলায় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links