ভোট ডাকাতী ভোটাধিকার পুররুদ্ধারে বিক্ষোভ সমাবেশে যা বললেন মিনু।

নিজস্ব প্রতিনিধিঃ বর্তমান সরকার নির্বাচিত নয়। এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই। দেশের কোন প্রকার সিদ্ধান্ত দেয়ারও অধিকার বর্তমান প্রধানমন্ত্রীর নাই। বিগত কয়েকটি নির্বাচনে ভোট ডাকাতী করে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন। তাঁর দলের ভোট ডাকাতরা এমপি হয়েছেন। আর এই কাজে সহযোগিতা করেছে আজ্ঞাবহ প্রশাসনের এবং আইনশৃংখলাবাহিনীর কিছু সদস্যরা। জনগণের অভিশাপে এই সরকার উপ্তপ্ত আগুনে পুড়ে ছাই হয়ে যাবে।

৩০ ডিসেম্বর বুধবার রাজশাহী মহানগর ও জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোট ডাকাতী ভোটাধিকার পুররুদ্ধারে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এ সরকার সকল ক্ষেত্রে দূর্নীতি করছে। মানুষের স্বাধীনতা বিনষ্ট করেছে। ২০১৮ সালের এই দিনে দেশব্যাপি তার গুণ্ডা বাহিনী ও কিছু আইনশৃংখলা ও প্রশাসনের সদস্যদের দিয়ে ভোট ডাকাতী করে ক্ষমতায় বসেছে। এখন আবার পৌর নির্বাচনে একই পন্থা অবলম্বন করে দলীয় প্রার্থীদের বিজয়ী করছে। ইভিএম দিয়ে নতুন ভাবে ভোট জালিয়াতী করছে। এই সরকার আর কিছুদিন ক্ষমতায় থাকলে বাংলাদেশের জনগণকেও বহিবির্শের নিকট বিক্রি করে দেবে বলে জানান তিনি। সরকারের অবৈধ এমপি, মন্ত্রী ও তাদের দলের নেতাকর্মীরা টাকার পাহাড় গড়ে তুলেছে।

তিনি আরো বলেন, বেগম খলেদা জিয়া এখনো জামিনে মুক্ত হয়নি। তাঁকে মুক্ত করতে কঠোর আন্দোলন গড়ে তুলেতে হবে। আর এই আন্দোলনে সকলকে রাজপথে থাকার আহবান জানান মিনু। সেইসাথে এই পার্লামেন্ট ভেঙ্গে দিয়ে দ্রুত জাতীয় সংসদ নির্বাচনের দাবী জানান মিনু।

নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, মহনাগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী ও বোয়ালিয়া বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাফিকুল ইসলাম সাফিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।

আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, কাঁকনহাট বিএনপি’র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ ও পুঠিয়া পৌর মেয়র মামুন।

এছাড়াও মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলেল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, জেলা কৃষক দলের সদস্য সচিব নাজমুল হক, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, জেলা মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট শামসাদ বেগম মিতালী, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক অধ্যাপিকা সখিনা খাতুন, নুরুন্নাহার, সামসুন নাহার, জরিনা, রোজি, গুলশান আরা মমতা, নাসিরা বেগম ও জান্নাতুন ফেরদৌস।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সুলতান আহম্মেদ রাহী, মহানগর ছাত্রদলের যুগ্মা সাধারণ সম্পাদক আকবার আলী জ্যাকি ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ মহানগর বিএনপি’র সাংগঠনিক ৩৫ টি ওয়ার্ড ও জেলা বিএনপি’র বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের দুই হাজারের অধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তিঃ

Next Post

চাঁপাইনবাবগঞ্জে জরুরী সেবা ৯৯৯ এ ফোন-প্রতারক আটক।

বৃহস্পতি ডিসে. ৩১ , ২০২০
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে জরুরী সেবা ৯৯৯ এ ফোন। তাৎক্ষণিকভাবে সদর মডেল থানা পুলিশের অভিযানে প্রতারক আজিম উদ্দিন আটক। ঘটনার বরাতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার মাসিদুল ইসলাম গত ১২ ডিসেম্বর তার ব্যবহৃত মোটরসাইকেলের লাইসেন্স না থাকায় মোটরযান আইনে মামলা হয়। সে গ্রামের মানুষ, চাঁপাইনবাবগঞ্জে খুব কম আসে। মামলাটি ভাঙ্গানোর জন্য […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links