চাঁপাইনবাবগঞ্জে জরুরী সেবা ৯৯৯ এ ফোন-প্রতারক আটক।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে জরুরী সেবা ৯৯৯ এ ফোন। তাৎক্ষণিকভাবে সদর মডেল থানা পুলিশের অভিযানে প্রতারক আজিম উদ্দিন আটক।

ঘটনার বরাতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার মাসিদুল ইসলাম গত ১২ ডিসেম্বর তার ব্যবহৃত মোটরসাইকেলের লাইসেন্স না থাকায় মোটরযান আইনে মামলা হয়। সে গ্রামের মানুষ, চাঁপাইনবাবগঞ্জে খুব কম আসে। মামলাটি ভাঙ্গানোর জন্য সে কোর্টচত্ত্বর এলাকায় আসে গত ২০ ডিসেম্বর এবং পরিচয় হয় আজিম উদ্দিনের সাথে। আজিম উদ্দিন তাকে জানায় পুলিশের সাথে তার ভাল সম্পর্ক। কৌশলে তার নিকট হতে কেস স্লিপ ও ১৩০০/- টাকা নেয় এবং বলে আগামী ২২ ডিসেম্বর এসে মানি রিসিট নিয়ে যেতে বলে। পরবর্তীতে প্রতারক আজিম উদ্দিন ফোন করে মাসিদুল ইসলামকে পুনরায় চাঁপাইনবাবগঞ্জে আসতে বলে। মাসিদুল গত ২৯ ডিসেম্বর দুপুরে গ্রীন ভিউ স্কুলের সামনে আসলে প্রতারক আজিম উদ্দিন কৌশলে তার স্মাট ফোনটি দেখবে বলে নিয়ে নেয়। বলে আরো ১০,০০০/- টাকা না দিলে সে কেস স্লিপ ও মোবাইল ফোন দিবে না এবং কাউকে জানালে মোটরসাইকেল কেড়ে নেওয়ার হুমকি দেয়। তখন মাসিদুল বাধ্য হয়ে বলে আগামীকাল ১০,০০০/- টাকা দিয়ে মোবাইল ও কেস স্লিপ ফেরত নেবে বলে চলে যায়।

৩০ ডিসেম্বর দুপুরে মাসিদুল চাঁপাইনবাবগঞ্জ শহরে এসে জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেয়। তাৎক্ষণিকভাবে সদর মডেল থানা পুলিশ তার সাথে যোগাযোগ করে। মাসিদুলের সহায়তায় সদর মডেল থানা পুলিশ প্রতারক আজিম উদ্দিন (২৭) পিতা-খুরশেদ আলী সাং-দিননাথপুর থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জকে আটক করে এবং তার কাছ থেকে মোবাইল ফোন ও কেস স্লিপ উদ্ধার করে।প্রতারক আজিম উদ্দিনকে পূর্বে বারঘরিয়া হতে মাদকসহ ডিবি পুলিশ আটক করে মামলা দিয়েছিলো।

Next Post

জরুরী সেবা ৯৯৯ এর জন্য একটি গাড়ি পেল মোহনপুর থানা পুলিশ।

বৃহস্পতি ডিসে. ৩১ , ২০২০
ফিরোজ আলম,স্টাফ রিপোর্টারঃ রাজশাহী জেলা পুলিশের মোহনপুর থানা এলাকায় জাতীয় সেবা ৯৯৯ এর কাজকে আরও বেগবান করতে গাড়ি উপহার পেলেন থানা পুলিশ। বৃহস্পতিবার(৩১-শে ডিসেম্বর) মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার সময় জেলা পুলিশ সুপার কার্যালয়ে গাড়িটি হস্তান্তর করেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। মঙ্গলবার সন্ধ্যার সময় জেলা পুলিশ এর পক্ষ থেকে জরুরী […]

শিরোনাম

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links