রাসিকের খাদ্য সামগ্রী পেল আরো ৪২৫ অসহায় ও দুস্থ পরিবার

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীতে করোনা ভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্ত আরো ৪২৫  অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মঙ্গলবার বিকেলে রুয়েট মিলনায়তনে সামাজিক দূরত্ব মেনে মহানগরীর ২৯ নং ওয়ার্ডের মানুষের মাঝে এই উপহার বিতরণ করা হয়। রাসিক মেয়রের পক্ষে মহানগর ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ খাদ্য সামগ্রীর প্যাকেট উপকারভোগীর মাঝে বিতরণ করেন। প্রতিটি প্যাকেটে আছে ১০ কেজি চাল ও ১ কেজি ডাল।

উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, প্রচার সম্পাদক দিলীপ ঘোষ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফ.ম.আ জাহিদ, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সোহেল, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জাহের হোসেন সুজা সহ ওয়ার্ডের নেতৃবৃন্দ।

বর্তমান লকডাউন চলাকালে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আয়োজনে গত রোববার মতিহার থানার বিভিন্ন ওয়ার্ডের ৩৬০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরআগে কঠোর লকডাউন শুরুর আগের দিন ৩০ জুন মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১২টি পেশাজীবী সংগঠনের সদস্যবৃন্দ এবং গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমুজুর ও কর্মহীন ৩ হাজার ৫০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী প্রদান করা হয়। আগামীতেও খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

Next Post

আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম, ৫ কর্মকর্তা ওএসডি

মঙ্গল জুলাই ৬ , ২০২১
আভা ডেস্কঃ মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে এ পর্যন্ত ১ লাখ ১৮ হাজার ৩৮০ ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে সরকার। বিভিন্ন স্থানে এসব ঘর নির্মাণে অনিয়মের অভিযোগ উঠেছে। বেশকিছু ঘর ভেঙে পড়েছে। নির্মাণকাজে অনিয়মের অভিযোগে প্রশাসনের ৫ কর্মকর্তাকে ওএসডি করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত চলছে। জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্র জানায়, […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links