ব্রেকআপের ১৮ বছর পর ফের একসঙ্গে বেন-লোপেজ

আভা ডেস্কঃ ১৮ বছর পর আবারও একসঙ্গে দুনিয়া খ্যাত সংগীতশিল্পী, অভিনেত্রী জেনিফার লোপেজ ও পরিচালক, অভিনেতা বেন অ্যাফ্লেক। একটা সময় হলিউডের ‘পাওয়ার কপল’ বলা হতো এই জুটিকে।

২০০৩ সালে তাদের বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছিল; শেষ মুহূর্তে বিয়েটা আর হয়নি।

সময় গেলেও তরুণ জীবনের প্রেমের রেশ হয়তো রয়ে গিয়েছিল দুজনের মধ্যেই। তাইতো ১৮ বছর পর আবারও একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। তারা যে প্রেম করছেন, সে বিষয়টি প্রকাশ্যে এসেছিল আগেই। এবার বেনের সঙ্গে আংটি বদল করে ফেললেন লোপেজ।

ভক্ত-অনুরাগী-অনুসারীদের নিউজলেটারের মাধ্যমে এ কথা জানিয়েছেন লোপেজ নিজেই। শিল্পীর মুখপাত্রও বাগদানের খবরটি নিশ্চিত করেছেন।

গত বছর অ্যালেক্স রডরিগেজের সঙ্গে চার বছরের সম্পর্কের ইতি টেনেছেন জেনিফার। অন্যদিকে, ২০২০ এর জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাসের সঙ্গে বিচ্ছেন হয়েছে বেনের।

রডরিগেজের সঙ্গে ব্রেক-আপের পর থেকেই বেনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে লোপেজের। এরপর কখনো প্রমোদতরীতে, আবার কখনও জিমের মধ্যে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেছে বেন-লোপেজকে।

গত বছরের মেট গালায় মাস্ক পরেই ঠোঁটে ঠোঁট রেখেছিলেন দুজনে। চলতি সপ্তাহে লোপেজের আঙুলে হীরের আংটি দেখার পর থেকেই শুরু জল্পনার। সেই জল্পনা এবার সত্যিতে পরিণত হলো।

বেন অ্যাফ্লেকের সঙ্গে ব্রেকআপের পর ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন লোপেজ। তাদের দুই সন্তান রয়েছে। অন্যদিকে ২০০৫ সালে জেনিফার গার্নেরকে বিয়ে করেছিলেন বেন। প্রাক্তন এ জুটির ঘরে আছে তিন সন্তান।

Next Post

তত্বাবধায়ক সরকারের প্রতি আস্থা নেই জাতীয় পার্টির-জিএম কাদের

শনি এপ্রিল ৯ , ২০২২
আভা ডেস্কঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, তত্বাবধায়ক সরকারের প্রতি আস্থা নেই জাতীয় পার্টির। তিনি বলেন, যতবার তত্বাবধায়ক সরকার হয়েছে ততবারই জাতীয় পার্টির প্রতি অবিচার হয়েছে। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে হলে নির্বাচন প্রক্রিয়ার সাথে জড়িতদের নিরপেক্ষ ও সাহসী হতে হবে। আওয়ামী […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links