বাঘা উপজেলা সমবায় সমিতির দুই অফিস সহকারী কোকেনসহ আটক ৩, ডিলার পলাতক

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার সমবায় সমিতির অফিসের দুই সহকারীসহ ৩ মাদক কারবারিকে ২০ লাখ টাকার কোকেনসহ আটক করেছে পুলিশ।

বুধবার ২৭ মার্চ বিকেলে পাবনা ঈশ্বরদী বাজারের একটি সুপারসপের ভিতর থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলেন, নাটোরের লালপুর উপজেলার অর্জনপুরের কুজিপুকুর এলাকার মৃত মসলেম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩৮), একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে হাফিজুর রহমান (৩৭) ও একই উপজেলার তসলিম উদ্দিনের ছেলে আরিফ হোসেন (৩৬)।

এদের মধ্যে আরিফুল ইসলাম ও আরিফ হোসেন রাজশাহীর বাঘা উপজেলার সমবায় সমিতির অফিস সহকারী হিসেবে কর্মরত রয়েছেন।

আর হাফিজুর রহমান নাটোরের লালপুর অর্জনপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে কোকেন ডিলার রিগ্যান (৩৫) এর ম্যানেজার।
ঘটনার সময় কোকেন ডিলার রিগ্যান ৬০ লাখ টাকার ৫শ গ্রাম কোকেনসহ অন্যত্র অবস্থান করার সুনির্দিষ্ট তথ্য পুলিশকে দেন আটককৃত তিন কারবারি ও সোর্স। কিন্তু রিগ্যানকে আটকের বিষয়ে কয়েক ঘন্টা সময়ক্ষেপন করা হয়।

এরপর তার ভাড়া বাসায় অভিযান চালানো হয়। কিন্তু দীর্ঘ সময় পাওয়ায় ৬০লাখ টাকার কোকেনসহ সটকে পড়ে রিগ্যান।

একাধিক সুত্রে জানা যায়, নাটোরের লালপুর অর্জনপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে কোকেন ডিলার রিগ্যান পাবনার ঈশ্বরদী সরকারী কলেজের পেছনে বাসাভাড়া নিয়ে মাদকদ্রব্য কোকেনের ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার দিন বিকেল সাড়ে ৫টার দিকে আটক তিন মাদক কারবারি প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সুকৌশলে ক্রেতার নিকট কোকেন বিক্রয়ের জন্য বাজারের সুপারসপের ভিতরে ৩শ গ্রাম কোকেন নিয়ে অবস্থান করছিল। খবর পেয়ে আমবাগান ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হাসান বাসীর পুলিশ ফোর্সসহ এসে তাদের আটক করে।
এসময় তাদের নিকট থেকে কোকেন উদ্ধার করা হয়।

এব্যাপারে শহরের আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হাসান বাসীর জানান, ৩শ গ্রাম কোকেন নয়। তিনজনের নিকট থেকে ১৮০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মুল্য ২০ লাখ টাকা। আর কোকেন ডিলার রিগ্যানের বিষয়ে নিশ্চিত হয়ে তাকে আটকের জন্য অভিযান চালানো হয়। কিন্তু তাকে পাওয়া যায়নি। তবে তাকে শীঘ্রই আটক করা হবে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুল ইসলাম জানান, মাদক কারবারীদের বিষয়ে কোন ছাড় হবে না। মাদকের অভিযান জোড়দার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কোকেনসহ আটক তিন কারবারিকে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।

Next Post

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শুক্র মার্চ ২৯ , ২০২৪
নিজস্ব প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ২৯ মার্চ (শুক্রবার) শিরোইল বাসটার্মিনাল পূবালী মার্কেট এর দ্বিতীয় তলায় প্রেসক্লাব কার্যালয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পূর্ব মুহুর্তে ২৬ মার্চ শহীদদের স্মরণে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links