বঙ্গবন্ধুর ম্যুরাল ও কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণের  দাবিতে জেলা পরিষদ চেয়ারম্যানকে স্মারকলিপি

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ে উত্তরবঙ্গের সর্ববৃহৎ বঙ্গবন্ধুর ম্যুরাল ও নগরীর সোনাদীঘি এলাকায় কেন্দ্রীয়শহীদ মিনার দ্রæত নির্মাণের দাবিতে জেলা পরিষদের চেয়ারম্যানকে স্মারকলিপি দিয়েছেন মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের কাছে স্মারকলিপি তুলে দেন মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও নওশের আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সহ- সভাপতি মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবলু, সাবেক ক্রীড়া সম্পাদক মীর তৌফিকুর রহমান ভাদু, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সদস্য মুফিদুজ্জামান জুরাত ও এহসানুল হক কলিনসহ নগর ও ওয়ার্ড  আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, দেশের প্রথম শহীদ মিনার যেটি বর্তমানে রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসে অবস্থিত আছে। সেটি নগরীর লোকনাথ স্কুলের সামনে জেলা পরিষদের নিজস্ব জমি পরিত্যক্ত সার্ভে ইনস্টিটিউটের স্থানে নির্মাণ ও আগে নির্ধারিত সিঅ্যান্ডবি মোড় সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধুর ম্যুরালটি নির্মাণের দাবি করা হয়। স্মারকলিপি গ্রহণ করে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, তিনি মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের দাবিগুলো গুরুত্বসহ বিবেচনা করবেন এবং জেলা পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

Next Post

বিপ্লবী নারী প্রীতিলতার চরিত্রে অভিনয় করতে যাচ্ছে পরীমনি ।

বৃহস্পতি সেপ্টে. ২৪ , ২০২০
আভা ডেস্কঃ ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি। প্রীতিলতার আত্মাহুতি দিবসে চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য সম্মতি জ্ঞাপন করেন এই অভিনেত্রী। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশিদ পলাশ। ১ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা। তিনি বলেন, প্রীতিলতা চরিত্রে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links