বগুড়াতে ফেইসবুকে চিকিৎসককে উত্যক্ত, যুবক আটক

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের ফেসবুক ম্যাসেঞ্জারে এক চিকিৎসককে উত্যক্ত এবং হয়রানির ঘটনায় রাশেদ আহমেদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাশেদ ঐ গ্রামের আবু হানিফের ছেলে।

এর আগে উত্যক্তের ঘটনায় ডা. রাফসানা জাহান রিম্মি শেরপুর থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এরপর থানা পুলিশ তদন্ত করে রাশেদকে গ্রেপ্তার করে।

মামলা সুত্রে জানাযায়, শেরপুর পৌরশহরের হাসপাতাল রোড এলাকায় মডার্ণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিকের মালিক রফিকুল ইসলামের মেয়ে ডা. রাফসানা জাহান রিম্মির ব্যক্তিগত ফেসবুক আইডিতে Kaniz Fatema নামের একটি আইডি থেকে গত ৭ মার্চ একটি ম্যাসেজ আসে।

তারপর থেকে বিভিন্ন সময় ওই আইডি থেকে কুরুচিপূর্ণ ম্যাসেজ ও নগ্ন ছবি পাঠানো হয়। পরে ডা. রাফজানা জাহান রিম্মির মোবাইলে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে। ফোন রিসিভ করলে রাশেদ তার পরিচয় দেয়।

গত ৩১ মার্চ এ বিষয়ে শেরপুর থানায় একিটি জিডি করা হয় এবং তাকে বিরক্ত করতে নিষেধ করা হয়। এতে রাশেদ ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের ক্ষতি করার হুমকি প্রদর্শন করে।

এ ঘটনায় ডাক্তার রিম্মি বাদি হয়ে শুক্রবার (৯ এপ্রিল) রাতে শেরপুর থানায় রাশেদ আহম্মেদের বিরুদ্ধে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলার পর শেরপুর থানা পুলিশ তার বাড়ি থেকে রাশেদকে গ্রেপ্তার করে।

শেরপুর থানা ওসি শহীদুল ইসলাম জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হওয়ার পর আসামিকে গ্রেপ্তার করে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

Next Post

রাজশাহীতে বন্ধুর হাতে বন্ধু খুন, ৪ ঘন্টার মধ্যে হত্যাকারী আটক

রবি এপ্রিল ১১ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ রাজশহী  মহানগরীর হেতম খাঁ বিদ্যুৎ ভবনের সামনে এক আনসার বাহিনীর বাস্কেকবল খেলোয়াড় মিজানুর রহমানকে ( ৩৫) ছুরিকাঘাতে খুন করেছে তারই বন্ধু হেতম খাঁ এলাকার মদনের ছেলে মাধব । হত্যার ৪ ঘন্টার মধ্যে ঘাতক মাধবকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। উল্লেখ্য যে, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ হত্যাকাণ্ড ঘটায় […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links