প্রবাসী স্বামীর উপর রাগ করে ৪ বছরের ছেলে হত্যা করলো মা

আভা ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে চার বছর বয়সী একটি শিশুকে গলা কেটে হত্যার পর সাবিনা নিজেই তার আত্মহত্যার চেষ্টা চালাচ্ছে।

রোববার রাত ১১টার দিকে সদর উপজেলার লাহারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আয়ান রহমান উপজেলার তেওয়ারীগঞ্জ এলাকার সৌদি প্রবাসী আজগর রহমান আজীমের ছেলে।

এ ঘটনায় শিশুটির মা সাবিনা ইয়াসমিনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানান, সাবিনা ও তার ৪ বছরের ছেলে আয়ানকে নিয়ে উপজেলার লাহারকান্দি গ্রামের একটি ভাড়া করা বাড়িতে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে থাকছিলেন। রোববার সন্ধ্যায় ফোনে স্বামী আজগরের সঙ্গে সাবিনার ঝগড়া হয়। এরপর নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে শিশু সন্তান আয়ানকে বটি দিয়ে গলা কেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন সাবিনা।

সাবিনার শ্বশুর হুমায়ুন কবির ও দেবর আবির জানান, স্বামী আজগরের সঙ্গে মোবাইল ফোনে সাবিনার বাক-বিতণ্ডা হয়। এরপর শিশু আয়ানকে নিয়ে নিজের শোয়ার রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন সাবিনা। কিছুক্ষণ পর রুমের ভেতর বিকট শব্দ পেয়ে তারা দরজা খোলার জন্য সাবিনাকে ডাকাডাকি করেন। তবে না খোলায় তা দ্রুত দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখেন সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সাবিনা আত্মহত্যার চেষ্টা করছেন। এ সময় রক্তমাখা অবস্থায় তাকে উদ্ধারের পর খাটের ওপর শিশু আয়ানের গলা কাটা মরদেহ এবং তার পাশে হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি পড়ে থাকতে দেখেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাবিারিক কলহের জের ধরে শিশু সন্তানকে হত্যা করেছে তার মা। নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মাকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 

Next Post

রাজশাহীতে আত্মহত্যার রহস্য উদঘাটনসহ ২ যুবতী আটক

সোম সেপ্টে. ২৭ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ  রাজশাহী মহানগরীতে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সার্জেন্টের  আত্মহত্যার রহস্য উদ্ঘাটন করাসহ আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ২ যুবতীকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে মৃতের খোয়া যাওয়া মোবাইল উদ্ধার হয়। গ্রেফতারকৃতরা হলো নওগাঁ জেলার মান্দা থানার বালিচ গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী মিস আইরিন ইয়াসমিন লিজা […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links