দিনাজপুরে মাদক সেবনের দায়ে আটক-৯, ভ্রাম্যমাণ আদালতে সাত দিনের কারাদণ্ড ।

আভা ডেস্কঃ দিনাজপুরের বিরামপুর উপজেলায় এক বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে ৯ মাদকসেবীকে। ভ্রাম্যমাণ আদালত তাদের সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

সোমবার রাতে বিরামপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো. তৌহিদুর রহমান এ আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত মাদকসেবীদের মধ্যে রয়েছেন উপজেলার ধানঘরা গ্রামের মুক্তার হোসেনের ছেলে মইনুল ইসলাম (২২), হাফিজুল ইসলামের ছেলে হেলাল ইসলাম (২৪) ও মৃত ইজার উদ্দীনের ছেলে জিয়াউর রহমান (২৮) এবং জয়পুরহাট সদর উপজেলার আবদুল মান্নানের ছেলে আলমগীর হোসেন (৩০)।

উত্তর দাউদপুর-কাটলা রাস্তা থেকে আটক দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার চকচকা গ্রামের মৃত নূরল ইসলামের ছেলে ফিজার হোসেন (৩০), ফুলবাড়ি নিমতলার সিদ্দিক হোসেনের ছেলে মেহেদুল ইসলাম (২৫) ও শহিদুল ইসলামের ছেলে শাহিনুর রহমান শাহিন (২৫) এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার আকবর আলীর ছেলে রুবেল হোসেন (৩৪) ও পৌর শহরের মোজ্জাফর হোসেনের ছেলে রেজাউল করিম (৩০)।

বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান যুগান্তরকে জানান, সোমবার রাতে উপজেলার কাটলা ইউনিয়নের সীমান্ত এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় মাদক সেবনের অভিযোগে ৯ জনকে আটক করা হয়। আটক মাদকসেবীদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো. তৌহিদুর রহমান।

এ অভিযান চলমান থাকবে, মাদক বিক্রেতা ও সেবনকারীদের কোনোভাবে ছাড় দেয়া হবে না।

Next Post

গাইবান্ধা জেলার সর্বত্র গুড়ি গুড়ি বৃষ্টি ।

মঙ্গল ফেব্রু. ২৫ , ২০২০
গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার সর্বত্র বসন্তের আকাশে দেখা দিয়েছে কালো মেঘের ঘনঘটা ও হিমেল হাওয়া। তবে দুই একবার সূর্যের মুখ দেখা দিলেও বাকী সময় ঝড়ছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। তাই জনজীবনে নেমে এসেছে অস্বস্তি। আজ মঙ্গলবার সকাল থেকে গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় গুড়ি গুড়ি বৃষ্টিপাত হয়। বৈরী আবহাওয়ার কারণে রাস্তা-ঘাট ও […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links