জীবন দিয়ে হলেও আমাদের ভোট রক্ষা করবো, মিনু।

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, জীবন দিয়ে হলেও আমাদের ভোট রক্ষা করবো, অথবা কারাবরণ করে রাজশাহী সিটি করপোরেশনের ভোট রক্ষা করবো। বীরের বেশে আমাদের বিজয় নিশ্চিত করবো। দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে আগামী ৩০ জুলাই রাসিক নির্বাচনে আমরা অংশগ্রহন করছি।

আজ শনিবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও সহযোগী সংগঠন, রাজশাহীর আয়োজনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে চলমান গণতান্ত্রিক আন্দোলনের লক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিগত কয়েক বছরে বিএনপি রাজশাহীতে জয়ী হয়ে এসেছে। আগামি ৩০ জুলাই নির্বাচনে আবারো প্রমান হবে রাজশাহীর মাটি জিয়ার স্বপ্ন পূরণের মাটি। বর্তমান প্রধান নির্বাচন কমিশনার এবং কমিশন বাংলাদেশের জন্মের পর থেকে এই পর্যন্ত সবচেয়ে অযোগ্য। তার দ্বারা দেশের কোন নির্বচনই সঠিক হয়নি। গত নির্বাচনেও ভোট কারচুপির মাধ্যমে আমাদের ভোট ছিনিয়ে নিয়েছে।

তিনি আরো বলেন, ’৯১ থেকে ২০০৬ সাল পর্যন্ত রাজশাহীর সকল উন্নয়ন বিএনপি সুনিশ্চিত করেছে। এখানে অন্য কারো কোন অবদান ছিল না। আমাদের ধারাবাহিক কিছু কাজ এখনও অসম্পূর্ণ আছে। এই অবৈধ সরকার প্রধান রাজশাহী, রংপুর, খুলনা বিভাগে ব্যপক বৈষম্য করেছে । এই এলাকায় কোন উন্নয়ন নাই। তাই আগামি মেয়র নির্বাচন বাংলাদেশ জাতীয়তাবাদী দল সরকারকে জবাব দিবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আগামি জাতীয় নির্বাচনে জয়যুক্ত করে এই অবৈধ সরকারকে আমরা বহিস্কার করবো । প্রসাশন যদি খুলনা এবং বরিশালের মতো আমাদের কর্মী বাহিনীর উপর নির্যাতন করার চেষ্টা করেন তাহলে আমার বুকের রক্ত দিয়ে হলেও আমাদের কর্মীদের রক্ষা করবো।

সভাপতির বক্তব্যে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, আগামি ৩০ জুলাই নির্বাচনে বিএনপির উপর কোন বাধাকে কঠোর ভাবে দমন করা হবে। ভোটের দিন আমাদের সকল নেতা কর্মী ও দায়িত্বরতরা নিজ নিজ সেন্টারে দাড়িয়ে থাকবেন দেখি কে ভোট ডাকাতি করতে আসতে পারে।

তিনি আরো বলেন, ১৯৭২ সালে মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন আহমেদ যেমন আওয়ামীলীগের চরিত্র জনগনের সামনে উন্মোচন করেছিল, আমরা এবার আওয়ামী লীগের চরিত্র রাজশাহীর মানুষের কাছে উন্মোচিত করতে চাই। রাজশাহীর মাটি ও মানুষের স্বাধীকার প্রতিষ্ঠার জন্য আগামি নির্বাচনের মধ্যে দিয়েই সুতিকাগার হবে।

সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড.শফিকুল হক মিলনের পরিচালনায় উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর যুবদল সভাপতি আবুক কালাম আজাদ সুইট,সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা,ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান জনি, সম্পাদক রফিকুল ইসলাম রবিসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সভা শেষে আগামি ২ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে বিএনপির বিভাগীয় কর্মীসভায় সকলকে যোগদানের আহবান জানান বক্তারা।

Next Post

অভিনব কৌশলে মাদক বিক্রি।

শনি জুন ৩০ , ২০১৮
মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প, মিরপুরের নিউ সি ব্লক ও ভাষানটেক এলাকায় মাদক ব্যবসা বন্ধ হয়নি। পুলিশ সদস্যরাও স্বীকার করেছেন বিশেষ অভিযানের কারণে রাজধানীতে এখন মাদক ব্যবসার ধরন পাল্টেছে পুলিশ-র‍্যাবের বিশেষ অভিযানের কারণে রাজধানীতে এখন মাদক ব্যবসার ধরন পাল্টেছে। মুঠোফোনে ডেকে এনে কিংবা নিরাপদ কোনো স্থানে নিয়ে ক্রেতাদের হাতে মাদক তুলে দেন […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links