চারঘাটে থামছে না হত্যা, আবারও গমক্ষেতে যুবকের লাশ

নিজস্ব প্রতিনিধিঃ জেলার চারঘাট উপজেলায় গমক্ষেত থেকে আদিবাসী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের ঘোষপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত যুবকের নাম সুমন মল্লিক (৩৫)। তিনি ওই গ্রামের মৃত মুকুল মল্লিকের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, সোমবার (২৫ এপ্রিল) দুপুরের পর থেকে সুমন মল্লিককে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আত্মীয়-স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছিল। মঙ্গলবার সকালে স্থানীয় শ্রমিকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় গমক্ষেতে সুমন মল্লিকের লাশ দেখতে পায়। সুমন বেঁচে আছে ভেবে তারা গমক্ষেত থেকে তাকে বাড়িতে নিয়ে আসে। পরে পুলিশকে খবর দিকে ঘটনাস্থলে গিয়ে সুমন মারা গেছে বলে নিশ্চিত করে লাশটি উদ্ধার করে থানায় নেওয়া হয়।

চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃত ব্যক্তি নেশায় আসক্ত ছিল। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে আমরা বলতে পারবো এটা স্বাভাবিক মৃত্যু নাকি হত্যা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

এদিকে এক সপ্তাহের মধ্যেই একই ইউনিয়নে পরপর দুইটি লাশ উদ্ধারের ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এর আগে, শুক্রবার (২৩ এপ্রিল) রাতে কানজগাড়ি গ্রাম থেকে আব্দুল মান্নান (৭০) নামে এক পল্লি চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করেছিল পুলিশ। তবে ওই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

 

Next Post

চারঘাটের এক শিক্ষার্থীর পাশে দাঁড়ালো রাজশাহী জেলা পুলিশ

বুধ এপ্রিল ২৭ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট থানাধীন থানাপাড়া গ্রামের শিক্ষার্থী হিমেল  গাইনোকেমেশিয়া (বর্ধিত পুরুষ চেস্ট) রোগে আক্রান্ত ছিলেন। এ কারণে তাকে মানসিক ও সামাজিকভাবে অস্বস্তিকর পরিস্থিতিতে থাকতে হত। সাম্প্রতিক সময়ে  প্রবর্তিত  নতুন নিয়মে গত মার্চ/২০২২ মাসে অনুষ্ঠিত কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় সে রাজশাহী জেলার একজন প্রার্থী ছিল। কিন্তু গাইনোকেমেশিয়ার কারণে সে পরীক্ষার […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links