চন্দ্রিমা থানার এস আই রাজুর অব্যহত চেষ্টায় হত্যা মামলার আসামি গ্রেপ্তার ।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীর চন্দ্রিমা থানায় চাঞ্চল্য হত্যা মামলার ৪ নং আসামী শান্ত (২২)কে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ । এ নিয়ে ঐ হত্যা মামলার তিনজনকে গ্রেপ্তার করলো থানা পুলিশের এস আই রাজু আহম্মেদসহ সঙ্গীয় ফোর্স ।

ঘটনার বরারতে জানা যায়, চন্দ্রিমা থানাধীন কৈচুয়াতৈল উত্তরপাড়ার বাইপাস সংলগ্ন ১৪ ই জুলাই রাত পনে তিনটার দিকে খালা বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে ক্ষেতের করলা চুরি অপবাদ দিয়ে আসামীরা স্বপন (২৮) কে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেন । আসামীরা হত্যার পর স্বপনের লাশ কৈচুয়াতৈল বাইপাসের ধারে ড্রেনের পানিতে ফেলে দেয় । স্বপন উক্ত এলাকার আনিসের ভাই ও খলিলুলের ছেলে । ঘটনার পর স্বপনের ভাই বাদি হয়ে চন্দ্রিমা থানায় ৪ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত ২/৩ জনের নামে মামলা করেন ।

উক্ত হত্যা মামলার আসামীদের মধ্যে জাহাঙ্গীরের ছেলে মতি (২৬), আব্দুল জব্বারের ছেলে শামীম (৩০) কে ইতিপূর্বে আটক পুর্বক  কোর্টের মাধ্যমে জেলহাজতে প্ররণ করা হয়েছে । ৬ আগস্ট তৃতীয় আসামী উজিরপুর এলাকার জব্বারে ছেলে শান্তকেও আটক করেছে এস আই রাজু আহম্মেদসহ সঙ্গীয় ফোর্স কনস্টেবল রেজাউল, শাহানুর, ও শরিফুল । চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনীরের দিকনির্দেশনায় এস আই রাজু আহম্মেদ সহ সঙ্গীয় ফোর্স দিন রাত পরিশ্রম করে পলাতক উক্ত আসামীদের আটক করেন ।

এদিকে এক সময়ের অপরাধীদের অভয়রাণ্য ছিল চন্দ্রিমা থানা এলাকা । সেই এলাকাটিতে এখন মাদক, চুরি, ছিনতাই, অনেকংশেই কম । আর এটা সম্ভব হয়েছে ওসি চন্দ্রিমার সিরাজুম মুনীরের যোগদানের পর । এক সময়ের মাদকের ড্যান্ডিক্ষ্যাত নামে পরিচিত শিরোইল কলোনী, হাজরাপুকুর, ছোটবনগ্রাম, বাররাস্তার মোড়, সহ সকল এলাকায় এখন মাদক নাই বললেই চলে । প্রতিনিয়তই অভিযান পরিচালনা করে মাদক নির্মূলে কাজ করছে থানা পুলিশ উল্লেখ করে ওসি চন্দ্রিমা বলেন, আগে চন্দ্রিমা থানা এলাকায় মাদক, চুরি ছিনতাই, মারামারি লেগেই থাকত । এখন থানা পুলিশের তৎপরতায় তা নেই বললেই চলে ।

স্থানীয়রা বলেন, চন্দ্রিমা থানার এস আই রাজু আহম্মেদ এখন থানা এলাকার অপরাধীদের জন্য আত্নংক । যদিও তিনি ওয়ারেন্ট তামিলের দ্বায়িত্ব পালন করেন । তবুও তিনি মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার সহ অনেক সফল অভিযান সম্পুর্ণ করেছেন । এলাকায় অপরাধীদের দমনে তার ভুমিকা সত্যি প্রসংশনীয় । এর আগেও তিনি ১০০০ পিচ ইয়াবাসহ রিপনকে আটক করেছেন, এরপর ৪০০ পিচ ইয়াবার বড় বড় চালান আটক করেছেন এস আই রাজু আহম্মেদ ।

কথা বললে এস আই রাজু আহম্মেদ বলেন, আমি আমার উপর অর্পিত দ্বায়িত পালন করছি মাত্র । যতক্ষণ থানায় আছি ততক্ষন থানা এলাকায় কোন অপরাধীর ঠাই হবে না । তিনি আরও বলেন তিনটি হত্যা মামলার তদন্ত সহ আসামীদের ধরার দ্বায়িত্বে আমি আছি । ওসি স্যারে দিক নির্দেশনায় আসামীদের ধরতে অভিযান চলমান আছে । ইতিমধ্যেই হত্যা মামলা গুলোর কিছু ছাড়া অধিকাংশ আসামীদের গ্রেপ্তার পূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে । অপর পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যহত আছে ।

Next Post

রাজশাহীতে ট্রেনের টিকিটসহ টিকিট কালোবাজারি আটক

শুক্র আগস্ট ৭ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর শিরোইল কাঁচাবাজার বাস্তুহারা এলাকা থেকে ট্রেনের টিকিটসহ দুই কালোবাজারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) তাদের আটক করে। আটক দুইজন হলেন- লিয়াকত হোসেন ও রিমন। আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শিরোইল এলাকায় অভিযান চালায়। […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links