একদিনে করোনা রোগে মারা যাওয়া ২ রোগীর স্বজন পালিয়েছে লাশ ফেলে ।

নিজস্ব প্রতিনিধিঃ আবারো রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা আক্রান্ত মৃত রোগী ফেলে রেখে স্বজনদের পালানোর অভিযোগ পাওয়া গেছে। রামেক হাসপাতালে এক দিনে এধরণের দ্বিতীয় ঘটনা এটি।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার (৫জুলাই) সকালে মারাযান হাবিবুর রহমান। তিনি করোনা পজিটিভ ছিলেন। হাবিবুর রাজশাহী জেলার চারঘাট উপজেলার মোয়াজ আলীর ছেলে।

জানা যায়, হাবিবুরের মৃত্যুর পর লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের জন্য জানানো হয় কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের। খবর পেয়ে তারা হাসপাতালের নির্ধারিত ওয়ার্ডে এসে দেখে রোগীর কোন স্বজন সেখানে নেই। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান হয়। স্বজনদের দেয়া মোবাইল নম্বরও বন্ধ। খোঁজাখুঁজি করেও রোগীর স্বজনদের কাউকে পাওয়া যায়নি।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, রোগীর স্বজনদে খুজতে পুলিশ প্রশাসনকে বলা হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

এর আগে একই দিন রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নওগাঁ পত্নিতলার করোন আক্রান্ত রোগী মারা যান । হাসপাতালে তার লাশ ফেলে পালায় তার ভাই।

Next Post

রাজশাহী বিভাগঃ ২৪ ঘন্টায় বিভাগের মধ্যে রাজশাহী জেলায় সর্বোচ্চ আক্রান্ত ।

রবি জুলাই ৫ , ২০২০
নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী বিভাগের গত ২৪ ঘন্টায় ১ জনের প্রাণ কেড়েছে করোনাভাইরাস। আর এই সময়ের মধ্যে নতুন আরো শনাক্ত হয়েছে ২৬২ জন। আর সুস্থ হয়েছে ১৪৪ জন। এনিয়ে বিভাগে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৬ হাজার ৮৫১ জন। আজ রবিবার (৫ জুলাই) রাজশাহীর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এই তথ্য […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links