ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি: পলাশবাড়ীর উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য মোরশেদ আলম ও সংরক্ষিত মহিলা সদস্য আতোয়ারা বেগমকে হত্যার উদ্দেশ্য হামলা ও শ্লীলতাহানীর অভিযোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল দুপুরে বেতকাপা ইউপি সদস্যদের আয়োজনে বেতকাপা ইউনিয়ন পরিষদ চত্বরের সামনে রাস্তায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আহত ইউপি সদস্য মোরশেদ আলমের পিতা সাবেক ইউপি সদস্য মোসলেম মিয়া, ইউপি সদস্য সোহেল রানা, ময়নুল ইসলাম, বাদশা মিয়া, আবু তাহের ও সংরক্ষিত সদস্য রওশন আরা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তরা বলেন, পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউপি চেয়ারম্যান একাধিক চুরি, ডাকাতি ও হত্যা সহ অসংখ্য মামলার আসামী মোস্তাফিজুর রহমান মোস্তা চেয়ারম্যানের ব্যাপক দূর্নীতি ও অনিয়মের কারণে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অত্র ইউনিয়ন পরিষদের ৯ জন ওয়ার্ড সদস্য কর্তৃক অনাস্থা প্রস্তাব আনয়ন করেন। এরই জের ধরে ১১ এপ্রিল মঙ্গলবার বিকাল ৪টার দিকে মোস্তাফিজুর রহমান মোস্তা চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক অত্র ইউনিয়নের ওয়ার্ড সদস্য মোরশেদ আলম ও সংরক্ষিত মহিলা সদস্য আতোয়ারা বেগমের উপর হামলা ও শ্লীলতাহানী ঘটায়। বক্তারা উক্ত চেয়ারম্যানের এহেন ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দুর্নীতিবাজ চেয়ারম্যান সহ হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান।

Next Post

কেশরহাট বাজার বণিক সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

বৃহস্পতি এপ্রিল ১৩ , ২০২৩
মোঃ ফয়সাল হোসেন: কেশরহাট বাজার বণিক সমিতির আহ্বায়ক শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে  বৃহস্পতিবার ১৩ এপ্রিল বিকেলে কেশরহাট উচ্চ বিদ্যালয়ের মাঠে  এ আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ্। এসময় আরো […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links