‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধিঃ ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) নগরীর মাস্টার সেফ চাইনিজ রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২০২০ সালের জুনের কিছু তরুণ উদ্যোক্তাদের নিয়ে ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ নামে একটি গ্রুপ করা হয়। তিন বছরে গ্রুপে এখন প্রায় ৬২ হাজার সদস্য। প্রতিবছরের ন্যায় এবারো গ্রুপটি ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন রাজশাহীর স্বনামধন্য ডেভেলপার প্রতিষ্ঠান আল-আকসা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মিজানুর রহমান কাজি।

আরো উপস্থিত ছিলেন, আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রতিষ্ঠাতা মাসুদ রানা, এডমিন মিজানুর রহমান, ইসমত আরা শ্যামলী, মডারেটর সাগর সরকার, গৌরি শাহা মিষ্টি, সঞ্জিতা মজুমদারসহ এই গ্রুপের সকল সদস্যবৃন্দ।

‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মিজানুর রহমান কাজি বলেন, আমরা সব সময় লাভের আশা করবো, এমন মানুষিকতা থেকে বেরিয়ে আসতে হবে। আপনারা একেকজন একেক ধরনের পণ্য নিয়ে কাজ করবেন। একি পণ্য নিয়ে সবার কাজ করার দরকার নেই। একি পণ্য নিয়ে সবাই কাজ করলে নতুনত্ব সৃষ্টি হবে না। নিজেদের মধ্যেই শুরু হবে প্রতিযোগিতা। নিজেদের মধ্যে প্রতিযোগিতা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আপনারা প্রতিনিয়ত নতুন কিছু করার চেষ্টা করবেন।

উদ্যোক্তাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, পণ্যের মান ঠিক রেখে কাজ করতে হবে। পণ্যের পরিচিতি মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে। তখনি একটি পণ্য ক্রেতা গ্রহন করবে, যখন সেটি মানসম্মত হবে। আমরা সবাই এক সাথে কাজ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

করোনার অতিমহামারি’র কারণে হতাশায় থাকা নতুন উদ্যোক্তা ও যুবক-যুবতীদের নিয়ে এই গ্রুপের আত্মপ্রকাশ ঘটে। আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজীর উদ্যোগে কিছু যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য নতুন নতুন উদ্যোক্তা তৈরি করা হয়। এসব উদ্যোক্তাদের পণ্য বিক্রি ও প্রচারের জন্য ক্রিয়েট করা হয় ফেসবুকে ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপ’।

Next Post

বাগমারাবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আবুল কালাম আজাদ

বৃহস্পতি এপ্রিল ১৩ , ২০২৩
নিজস্ব প্রতিনিধিঃ বাংলা নববর্ষ-১৪৩০ (পহেলা বৈশাখ) উপলক্ষে বাগমারা বাসীকে  নবর্বষের শুভেচ্ছা জানিয়েছেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য,তাহেরপুর পৌরসভার তিন তিনবারের সফল মেয়র আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৪ (বাগমারা) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এক শুভেচ্ছা বার্তায় মেয়র আবুল কালাম আজাদ বলেন, […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links