আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের বিষয়টি শুনেছি-স্বরাষ্ট্রমন্ত্রী

আভা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নিখোঁজ হওয়া আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের বিষয়টি শুনেছি।  বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।  ত্ব-হা আদনান কোথায় কী অবস্থায় আছেন তার রহস্য উদঘাটন করা হবে।

বুধবার (১৬ জুন) সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্যাটালিয়ন আনসারদের ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এর আগে একাডেমির প্যারেড গ্রাউন্ডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আনসার সদস্যদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রশিক্ষণলদ্ধ জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আপনারা (আনসার সদস্যরা) অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাবেন। পেশাগত ক্ষেত্রে আত্মনিবেদিত থেকে এ বাহিনীকে একটি মর্যাদাসীন ও সুদৃঢ় অবস্থানে দাঁড় করাতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান সামীম।

উল্লেখ্য, রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।  নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী ও মা এ বিষয়ে পুলিশকে লিখিত অভিযোগ করেন।

Next Post

বর্ণবাদে অভিযুক্ত সাব্বির

বুধ জুন ১৬ , ২০২১
আভা ডেস্কঃ মাঠের পারফরম্যান্সে আলোচনায় নেই। লাইমলাইটে না থাকায় তাকে খুঁজেও পাওয়া যাচ্ছিল না। কেউ কেউ জিজ্ঞেস করছিলেন, কোন দলে খেলছেন সাব্বির রহমান? ১০ ম্যাচে যার রান ১৫১, তাকে মনে না রাখা অস্বাভাবিক নয়। ব্যাট যখন কথা বলছিল না তখন তিনি এগিয়ে গেলেন ভিন্ন পথে। মাঠের বাইরে বিতর্কিত আরেকটি কাণ্ডে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links