অসহায়দের মাঝে রাজশাহীর সংরক্ষিত আসনের সংসদ মিতার ২ লাখ আটচল্লিশ হাজার টাকা চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশে করোনার সংক্রমনের পনের মাস অতিবাহিত হতে যাচ্ছে। করোনার সংক্রমণ থেকে জনগণকে বাঁচাতে একের পর এক লকডাউন ঘোষনা করছেন সরকার। এর ফলে জনজীবন স্থবির হয়ে পড়েছে। শিল্প কলকারখানা, অফিস, ব্যবসা-বাণিজ্য ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় জনগণ কর্মহীন হয়ে পড়েছে। সব থেকে বেশী বিপদে পড়েছেন মধ্যবিত্ত পরিবারের লোকজন। তারা না পারছেন কাউকে বলতে, না পারছেন অভাবে জ্বালা সহ্য করতে।

এ সকল মানুষের কথা চিন্তা করে রাজশাহী সংরক্ষিত আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা তাঁর ঐচ্ছিক তহবিল হতে আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ঐ সকল অসহায় মোট ২৮ জনের হাতে বিভিন্ন অংকের বেয়ারার চেক তুলে দেন। এরমধ্যে ২৩ জনকে দশ হাজার, দুইজনকে পাঁচ হাজার, দুই জনকে তিন হাজার ও এক জনের হাতে দুই হাজার টাকাসহ মোট দুই লক্ষ আটচল্লিশ হাজার টাকার বেয়ারার চেক তুলে দেন তিনি।

এসময়ে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার প্রভাব থেকে জনগণকে মুক্ত রাখতে নানাবিধ কর্মসূচী একের পর বাস্তবায়ন করে যাচ্ছেন। এছাড়াও নগদ অর্থ ও খাদ্য দিয়ে কর্মহীন, অসহায় মানুষের মুখে হাসি ফুটাচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি তাঁর ঐচ্ছিক তহবিল হতে এই অর্থ প্রদান করলেন বলে জানান তিনি। তিনি তাঁর এবং প্রধানমন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া চান।

রাজশাহী জেলা প্রশাসন কার্যালয়ের লাইব্রেরীতে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক-৩ এ্যাডভোকেট আসলাম সরকার, আইন বিষয়ক সম্পাদক ও রাজশাহী জেলা জজ কোর্টের পিপি এ্যাডভোকেট মোসাব্বীর হোসেন, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার মাহমুদুল হাসানসহ অন্যান্য কমর্কর্তাবৃন্দ।

Next Post

এনআইডি মূল কার্যক্রম আগারগাঁও থেকেই হবে, মনিটরিং করবে স্বরাষ্ট্রমন্ত্রণালয়

বৃহস্পতি জুন ২৪ , ২০২১
আভা ডেস্কঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে পবিত্র ঈদ-উল-আযহা ২০২১ উপলক্ষে দেশের সার্বিক  আইন-শৃঙ্খলা  পরিস্থিতি পর্যালোচনা, শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে করণীয় ও প্রাসঙ্গিক বিষয় নিয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জননেতা আসাদুজ্জামান খান এম পি। বৃহস্পতিবার (২৪ জুন) সচিবালয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বৈঠক শেষে […]

এই রকম আরও খবর

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links