অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী’র সভাপতি রণজিৎ, সম্পাদক মুকুল

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীশ্রী  ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী জেলা শাখার নির্বাচনে সভাপতি রণজিৎ কুমার কবিরাজ এবং সাধারণ সম্পাদক মুকুল কুমার বর্দ্ধন নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২১ অক্টোবর) স্থানীয় সনাতন ধর্মসভা মন্দিরে আয়োজিত এক বিশেষ সভায় সভাপতিত্ব করেন প্রবীণ সৎসঙ্গী শ্রী সুভয় পদ ঘোষ। সন্ধ্যায় বিনতী প্রার্থণা শেষে শ্রীশ্রী ঠাকুরের আদর্শ প্রচার ও প্রসারের লক্ষ্যে এ সভা থেকে শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ, রাজশাহী জেলা শাখার একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাহী কমিটির সভাপতি পদে রণজিৎ কুমার কবিরাজ, সধারণ সম্পাদক পদে মুকুল কুমার বর্দ্ধন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কাঞ্চন কুমার সিকদার, সাংগঠনিক সম্পাদক পদে ডালিম কুমার সিকদার, কোষাধ্যক্ষ পদে অজয় কুমার প্রামানিকসহ ৩০ (ত্রিশ) সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। সভায় রাজশাহী জেলার আওতাধীন বিভিন্ন থানা থেকে সৎসঙ্গীরা অংশগ্রহণ করেন।

সৎসঙ্গ, কেন্দ্রীয় পরিষদ সদস্য ও রাজশাহী জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক  মুকুল কুমার বর্দ্ধন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

Next Post

অব্যবস্থাপনায় বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন - গোলাম মোহাম্মদ কাদের

রবি অক্টো. ২৩ , ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ  জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, অব্যবস্থাপনায় বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন। তিনি বলেন, বিশ্বব্যাপী জরিপ করা হলে অব্যবস্থাপনায় বাংলাদেশের কাছাকাছি কোন দেশ নেই। তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্রের নামে একনায়কতন্ত্র চলছে। খাদ্যের অভাবে কখনো দুর্ভিক্ষ হয় না। দেশ পরাধীন হলে অথবা একনায়কতন্ত্র চললে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links