৪ দিনের সফরে কিশোরগঞ্জে রাষ্ট্রপতি

আভা ডেস্কঃ চার দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সোমবার বেলা ৩টা ৫০ মিনিটে তিনি মিঠামইন হেলিপ্যাডে নামেন।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম দৈনিক বাংলাকে রাষ্ট্রপতির আগমনের বিষয়টি নিশ্চিত করেছেন।

মিঠামইনে রাষ্ট্রপতিকে স্বাগত জানান সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো.রাসেল শেখ, জেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, মিঠামইন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.আবদুল হক, উপজেলা চেয়ারম্যান আছিয়া আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব।

ডিসি জানান, রাষ্ট্রপতির সফর ঘিরে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় রাষ্ট্রপতি বিভিন্ন পেশাজীবী সংগঠনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে কামালপুরে নিজ বাড়িতে রাত্রি যাপন করবেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শন করবেন। বিকেল ৪টার দিকে তিনি অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নকাজ পরিদর্শন করবেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অষ্টগ্রামে পেশাজীবী সংগঠনের নেতাকর্মীর সঙ্গে তার মতবিনিময়ের কথা রয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। বেলা ৩টার দিকে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন। বিকেল ৫টার দিকে তিনি ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইটনায় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম জানান, ২৫ আগস্ট দুপুর পৌনে ৩টায় নিজ বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন রাষ্ট্রপতি।

Next Post

মুশফিক-রিয়াদ অধিনায়ক সাকিবের কাজ সহজ করে দেন

সোম আগস্ট ২২ , ২০২২
আভা ডেস্কঃ গত কয়েক বছর টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়ক হিসেবে ও ব্যক্তিগত দিক থেকে পারফরম্যান্স খুব একটা সন্তোষজনক না হওয়ায় জিম্বাবুয়ে সিরিজের আগে মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয় বিসিবি। সেই সিরিজে টি-টোয়েন্টি দলেও ছিলেন না ডানহাতি এই অলরাউন্ডার। সে সময় বলা হয়েছিল শুধুমাত্র জিম্বাবুয়ে সিরিজে বিশ্রামে থাকছেন রিয়াদ। এশিয়া কাপে […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links