সাংবাদিক শাহিনুর রহমান সোনা’র পিতার আজ ১ম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিনিধিঃ দৈনিক সকালের সময় রাজশাহীর ব্যুরো প্রধান ও রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশন রাজশাহী’র সভাপতি শাহিনুর রহমান সোনার বাবা মরহুম আনিছুর রহমান’র আজ (২৪ জুন) প্রথম মৃত্যু বার্ষিকী।

এ উপলক্ষ্যে মরহুমের নিজ বাসভবন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পাকশীর দিয়াড় বাঘইল স্থানীয় মসজিদে কোরআন খানি ও দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়াও মরহুমের নিজ বাড়ীতে কাঙ্গালি ভোজেরও আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, মরহুম আনিছুর রহমান বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের অবসরপ্রাপ্ত হিসাব রক্ষণ কর্মকর্তা ছিলেন। গত বছর ২৪ জুন তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় নিজ বাসভবনে ৭৬ বছর বয়সে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও একমেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পাঁচ সন্তানের মধ্যে ছোট ছেলে শাহিনুর রহমান সোনা দৈনিক সকালের সময় এর রাজশাহী ব্যুরো প্রধান হিসেবে কর্মরত। বড় ছেলে অমিতাভ রহমাম সুমন ডিবিসি নিউজ চ্যানেলের সিনিয়র নিউজরুম এডিটর, মেজ ছেলে শফিকুর রহমান শুভ্র ঈশ্বরদী বেস্ট ইলেকট্রিক্স এর ব্রাঞ্চ ম্যানেজার, সেজ ছেলে মিজানুর রহমান সুজন ব্যবসায়ী এবং একমাত্র মেয়ে লাইলুন নাহার মৃদুলা গৃহীনী।

Next Post

অসহায়দের মাঝে রাজশাহীর সংরক্ষিত আসনের সংসদ মিতার ২ লাখ আটচল্লিশ হাজার টাকা চেক বিতরণ

বৃহস্পতি জুন ২৪ , ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশে করোনার সংক্রমনের পনের মাস অতিবাহিত হতে যাচ্ছে। করোনার সংক্রমণ থেকে জনগণকে বাঁচাতে একের পর এক লকডাউন ঘোষনা করছেন সরকার। এর ফলে জনজীবন স্থবির হয়ে পড়েছে। শিল্প কলকারখানা, অফিস, ব্যবসা-বাণিজ্য ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় জনগণ কর্মহীন হয়ে পড়েছে। সব থেকে বেশী বিপদে পড়েছেন মধ্যবিত্ত পরিবারের লোকজন। তারা […]

Chief Editor

Johny Watshon

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat. Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat nulla pariatur

Quick Links